• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

২০ বছর পর আবারও মুক্তি পাচ্ছে ‘কোই মিল গ্যায়া’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ০৫:১৬ পিএম
২০ বছর পর আবারও মুক্তি পাচ্ছে ‘কোই  মিল গ্যায়া’
ছবি: সংগৃহীত

বলিউডের সুপারহিট সিনেমার তালিকা করতে গেলে রোহিত এবং এলিয়েন জাদুর স্মৃতির মিশ্রণে ‘কোই... মিল গ্যায়া’ সিনেমা এখনো দর্শকদের মনে জায়গা করে নিবে। সিনেমাটির ২০ বছর পূর্ণ হতে চলেছে আগামী ৪ আগস্ট। সেই উপলক্ষে জনপ্রিয় সাই ফাই চলচ্চিত্র ‘কোই… মিল গ্যায়া’ সিনেমাটি পুনরায় প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

পরিচালক রাকেশ রোশন সংবাদমাধ্যম পিঙ্কভিলার সাথে এক সাক্ষাৎকারে জনপ্রিয় সিনেমাটি পুনরায় মুক্তির বিষয়ে কথা বলেন।

রাকেশ বলেন, “কোই মিল গ্যায়া’র ২০ বছর উদযাপন করতে পিভিআর আইনক্স-এর দল আমাদের কাছে এসেছে। আমি তাদের পরিকল্পনার কথা জানতে পেরে খুব খুশি হয়েছি এবং আমরা যৌথভাবে সিদ্ধান্ত নিয়েছি যে ভারতের ৩০টি শহরে ৪ আগস্ট সিনেমাটি পুনরায় মুক্তি দেব।”

তিনি আরও বলেন,  “আমাদের ভাবনা হল সিনেমাটির নস্টালজিয়াকে পুনরুজ্জীবিত করা এবং পিভিআর আইনক্স সিনেমায় এটিকে পুনরায় মুক্তি দেয়া। আমরা আশা করি, একটি পারিবারিক ভ্রমণের মাধ্যমে অভিভাবকরা নিজেদের পুরোনো স্মৃতিতে ফিরে যাবেন এবং তাদের বাচ্চাদের সিনেমা হলে নিয়ে যাবেন। নতুন প্রজন্মকে সিনেমার অন্যতম টুইস্ট জাদুর সঙ্গে পরিচয় করিয়ে দেবেন।”

২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘কোই… মিল গ্যায়া’ ছিল বক্স অফিসেও সুপারহিট। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন হৃতিক রোশন ও প্রীতি জিনতা। আরও ছিলেন রেখা, জনি লিভার, প্রেম চোপড়া, রজত বেদী এবং অন্যান্য তারকা।

Link copied!