• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

‘পরকীয়া’কে সুস্থতার লক্ষণ বললেন অভিনেত্রী অপরাজিতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩, ০১:৫১ পিএম
‘পরকীয়া’কে সুস্থতার লক্ষণ বললেন অভিনেত্রী অপরাজিতা
অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ছবি: সংগৃহীত

‘পরকীয়া’কে আমাদের সমাজে এখনো অপরাধ হিসেবে ধরা হলেও এর সঙ্গে একমত নন ভারতীয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তিনি বলেন, “কেন পরকীয়া আটকাতে হবে? এটা তো সুস্থতার লক্ষণ।”

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, অনেকেই এখন বিশ্বাস করেন ‘পরকীয়া’ কথাটাই নাকি ভুল। তবে এমনটা মনে করেন না অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তিনি বলেন, “কেন পরকীয়া আটকাতে হবে? এটা তো সুস্থতার লক্ষণ। রামায়ণ-মহাভারতের সময় থেকে ছিল পরকীয়া। এটা জীবনের স্বাভাবিক ধর্ম। কারো কাউকে ভালো লাগতেই পারে। আমি কারো সঙ্গে ঘর করি বলে জীবনে কাউকে ভালোবাসবো না, কোনো ভালো জিনিস দেখব না, এমনটা তো হতে পারে না। যার যত অপশন বেশি, তার জীবনে তত মানুষ আসতেই পারে। এবার কেউ সেটা কীভাবে ব্যালান্স করবে— সেটা সেই মানুষটার ব্যাপার। কিন্তু এটা কোনো অপরাধ নয়।”

অভিনেত্রী আরও বলেন, “আমি আমার সংসারকে বেশি গুরুত্ব দেব, না অন্য কাউকে দেব, সেটা ঠিক করতাম। পাখিকেও তো খাঁচায় বন্দী রাখা ঠিক নয়। শুধু কাউকে না ঠকালেই হবে।”

১৯৯৮ সালে ‘শিমুল পারুল’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান অপরাজিতা। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। বর্তমানে জল থইথই ভালোবাসা ধারাবাহিকে কাজ করছেন লক্ষ্মী কাকিমা খ্যাত এই অভিনেত্রী।

Link copied!