• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

প্রকাশ্যে নির্মাতার চুমু নিয়ে মুখ খুললেন অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ০৪:০৯ পিএম
প্রকাশ্যে নির্মাতার চুমু নিয়ে মুখ খুললেন অভিনেত্রী
অভিনেত্রী মান্নারা চোপড়াকে উচ্ছ্বসিত হয়ে চুমু দেন দক্ষিণি পরিচালক এ এস রবি কুমার চৌধুরী। ছবি: সংগৃহীত

মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার টিজার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত অসংখ্য মানুষ, সংবাদমাধ্যম ও ইন্ডাস্ট্রির সহকর্মীদের সামনে অভিনেত্রীকে চুমু খেয়ে কটাক্ষের মুখে পড়েছেন ভারতীয় এক নির্মাতা। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। রীতিমতো নায়িকাকে ঘিরে বিতর্ক তৈরি হয় নেটমাধ্যমে। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নায়িকা মান্নারা।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মান্নারা চোপড়া বলেন, “আমি মনে করি, সিনেমায় আমার কাজ পছন্দ করেছেন পরিচালক। যখন আমার শুটিং ছিল না, তখনো তিনি আমাকে ফোন করতেন। আমার মনে হয়, তিনি খুবই উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন। কিন্তু যেভাবে ভিডিওটি ধারণ করা হয়েছে, তাতে আমি বিস্মিত হয়েছি।”

অভিনেত্রী আরও বলেন, “ঘটনা যাইহোক না কেন, উচ্ছ্বাস থেকে তিনি কাজটি করেছিলেন। কিছু কিছু সময় আসে, যখন মানুষ অনেক উচ্ছ্বসিত হয়ে পড়েন। ওই সময়ে তিনি কি করেন তা বুঝতে পারেন না। আমি মনে করি, তিনি খারাপ উদ্দেশ্যে এটি করেননি।”

মান্নারা চোপড়া বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন হন। যিনি কাণ্ডটি ঘটিয়েছেন তিনি দক্ষিণি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নির্মাতা এ এস রবি কুমার চৌধুরী। রবি কুমার পরিচালিত ‘থিরাগাবাদারা সামি’ নামের নতুন সিনেমায় অভিনয় করেছেন মান্নারা। আগামী ১৫ সেপ্টেম্বর মুক্তি পাবে এটি। এ সিনেমার প্রচার অনুষ্ঠানেই মান্নারাকে চুমু খান নির্মাতা।

Link copied!