• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

অভিনেত্রী সুজাতাকে বাড়ি উপহার দিলেন জেলা প্রশাসক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০৬:৩২ পিএম
অভিনেত্রী সুজাতাকে বাড়ি উপহার দিলেন জেলা প্রশাসক

রুপালি পর্দার গুণী অভিনেত্রী সুজাতার পাশে মানবতার হাত বাড়িয়েছে ঢাকা জেলা প্রশাসন।

জানা গেছে, ‘রূপবান’খ্যাত এই অভিনেত্রী শোবিজে এখন আর আগের মতো নিয়মিত নন তিনি। আর্থিক অবস্থাও খুব একটা ভালো না। বনশ্রীর একটি ভাড়া বাসায় ছেলে ও পুত্রবধূর সঙ্গে থাকেন তিনি। বিষয়টি নজরে আসে ঢাকার জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের। তখন তিনি সুজাতার আবাসনের জন্য একটি উপযুক্ত বাড়ি খুঁজে বের করার নির্দেশনা দেন।

তার নির্দেশনায় অবশেষে ওয়ারীর লালচান মকিম লেনের বাসা নং- ৪৩, ৪৩/ ২, ৪৩/৩ সম্পত্তি অবৈধ দখলদারদের কবল থেকে উদ্ধার করে ঢাকা জেলা প্রশাসক। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রীর আবেদনের প্রেক্ষিতে এবং জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের নির্দেশনায় মঙ্গলবার (১৩ জুন) সুজাতার হাতে ওয়ারী মৌজার একটি জমিসহ বাড়ির (অর্পিত সম্পত্তি) দখল হস্তান্তর করা হয়।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শিবলী সাদিক, জেলা প্রশাসনের কর্মকর্তা, সপরিবারে চিত্রনায়িকা সুজাতাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বাড়ি পেয়ে সুজাতা বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আছে বলেই আমাদের মতো শিল্পীরা বেঁচে আছেন। তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমার নেই। আর জেলা প্রশাসক সাহেবের সহযোগিতাও চিরস্মরণীয় হয়ে থাকবে।’

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, ‘গুণী-জ্ঞানী বিশিষ্টজন যারা আর্থিকভাবে অস্বচ্ছল তাদের আবাসনের জন্য ঢাকা জেলা প্রশাসন কাজ করছে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবার পাশেই দাঁড়ানোর চেষ্টা করছি।’

Link copied!