• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

আমির খানের ভিডিও ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০৫:০৯ পিএম
আমির খানের ভিডিও ভাইরাল

বেশ কিছুদিন ধরে বলিউডের সুপারস্টার আমির খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ‘দঙ্গল’ খ্যাত জুটি আমির খান ও ফাতিমা সানা শেখ প্রেম করছেন এমন কথা এখন বলিউডে কান পাতলেই শোনা যায়। এবার সেই কথিত প্রেমিকার সঙ্গেই আমির খানের ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

জানা গেছে, দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর ফাতিমার সঙ্গে আমিরের প্রেমের গুঞ্জন বেশ জোরালো হয়। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, আমিরের পরনে লাল টি-শার্ট ও হাফ প্যান্ট। অবিন্যস্ত চুল, বড় সাইজের টি-শার্ট ও শর্টসে দেখা মিলল ফাতিমার। টেবিল টেনিস কোর্টে পিকেলবল খেলতে ব্যস্ত তারা। ক্যামেরাবন্দি করার বিষয়টি টের পাননি এই তারকারা।

এদিকে সামাজিক মাধ্যমে ভিডিও ভাইরাল হওয়াতে চরম ক্ষুব্ধ নেটাগরিকরা। তারকাদের ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ করাটা ভালো চোখে নেননি অনেকেই। কেউ লিখেছেন, ‘কীভাবে একজন মানুষের ব্যক্তিগত পরিসরে অনুপ্রবেশ করেন?’ কারও মতে, ‘তাদের অবিলম্বে এই সব কাজ বন্ধ করা উচিত।’

আমিরের সঙ্গে ফাতিমার যথেষ্ট বয়সের পার্থক্য রয়েছে। আমিরের মেয়ে ইরা খানের সঙ্গেও দুর্দান্ত রসায়ন তার। যদিও সম্পর্কের গুজব নিয়ে শুরু থেকেই নীরব থেকেছেন কথিত এই প্রেমিক যুগল। এমনকি ভাইরাল এই ভিডিও নিয়ে আমির বা ফাতিমা কেউই কিছু বলেননি।


 

Link copied!