• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

যীশুর সাথে সৃজিতের সম্পর্ক স্বামী-স্ত্রীর মতো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ১২:০৩ পিএম
যীশুর সাথে সৃজিতের সম্পর্ক স্বামী-স্ত্রীর মতো

টলিউডের জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত দর্শকদের বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। অন্যদিকে গুনি নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় মানেই সিনেমার নুতন কারিশমা। এই দুজন মিলে একসঙ্গে উপহার দিয়েছেন ‘উমা’, ‘রাজকাহিনী’সহ বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা। তবে বছর দুয়েক আগে সৃজিত-যীশুর মনোমালিন্যের খবর সামনে আসে। সে বিষয়ে কথা বলতে গিয়ে যীশু বলেন, ‘‘আমার আর সৃজিতের সম্পর্ক স্বামী-স্ত্রীর মতো।’’

ভারতীয় সংবাদমাধ্যম ‘জি নিউজের’ প্রতিবেদন থেকে জানা যায়,  সৃজিত একটি সিনেমার পরিকল্পনা করেন। সিনেমার নাম ‘লহ গৌরাঙ্গের নামে রে’। সেই সিনেমার চৈতন্যদেবের চরিত্রে যীশু সেনগুপ্তকে কাস্ট করার কথা ভাবেন প্রযোজক রাণা সরকার। তবে সেই প্রস্তাবে রাজি হননি যীশু এবং তখন সৃজিত জানান যে যীশু কখনোই তার প্রথম পছ্ন্দ ছিলেন না। তখনই সামনে আসে সেই মনোমালিন্যের কথা।

তবে, বর্তমানে সেই দূরত্ব মিটেছে। চলতি বছরে ফের সৃজিতের সিনেমাতে দেখা যাবে যীশুকে। পূজায় মুক্তি পাবে সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমা ‘দশম অবতার’। এই সিনেমাতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ও জয়া আহসানের সঙ্গে দেখা যাবে যীশু সেনগুপ্তকেও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে  যীশু বলেন, ‘‘আমি আর সৃজিত অনেকটা স্বামী স্ত্রীর মতো। আমরা ঝামেলা করি, তারপর চুমু খেয়ে ঝামেলা মিটিয়ে নিই। কয়েকটি বিষয়ে মতের অমিল হয়েছিল। আমরা দুজনেই একে অপরকে অনেক কথা বলি। দুজনেই দুঃখ পেয়েছিলাম। যেহেতু আমরা খুবই কাছের বন্ধু, তাই দুজনেই একটু বেশিই কষ্ট পাই। কিন্তু আমাদের বন্ধুত্বটা বেঁচে ছিল আর আমরা ঝামেলা মিটিয়ে নিয়েছি।’’

বর্তমানে টলিউডে খুব একটা দেখা মিলেনা যীশুর। তিনি এখন হিন্দি, তামিল, তেলেগুর কাজ নিয়েই বরং বেশি ব্যস্ত থাকেন। আগামীতে এই অভিনেতাকে দেখা যাবে ‘দ্য ট্রায়াল’ ওয়েব সিরিজে। এতে বলিউড অভিনেত্রী কাজলের স্বামীর চরিত্রে অভিনয় করেছেন যীশু।

Link copied!