• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

‘চুমু-কাণ্ডে’ শিলার পায়ে ধরে ক্ষমা চাইলেন সেই ভক্ত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০২:৩৬ পিএম
‘চুমু-কাণ্ডে’ শিলার পায়ে ধরে ক্ষমা চাইলেন সেই ভক্ত
ছবি : শিরিন শিলার ফেসবুক পেজ থেকে নেওয়া

ভক্তদের অনেক আবদারই পূরণ করতে গিয়ে অনেক সময় বিব্রতকর পরিস্থিতি কিংবা বিড়ম্বনার শিকার হতে হয় তারকাদের। এমনই এক ভক্তের আবদার পূরণ করতে গেলে তাকে প্রকাশ্যে জড়িয়ে ধরে চুমু দেওয়াতে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা।

তবে প্রকাশ্যে জড়িয়ে ধরে চুমু দেওয়া সেই ভক্ত অভিনেত্রীর পা ধরে ক্ষমা চেয়েছেন। অভিনেত্রী শিরিন শিলা তার নিজের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেন।

ভিডিওতে শিরিন শিলা বলেন, “আজ আমি তাকে আনতে লোক পাঠিয়েছিলাম। তার বাসায় বউ আছে, মা আছে। পুরো ফ্যামিলির সবাই আছে। ইভেন সে রিকশা চালায়। ওর মাথায় নাকি সমস্যা। ও সুস্থ স্বাভাবিক। ও বড় অ্যাক্টিংবাজ, মিথ্যাবাদী, প্রতারক।”

কেন এ কাজটা করেছ, জানতে চাইলে ওই ভক্ত শিরিন শিলার পা জড়িয়ে ধরে ক্ষমা চান। তাকে বলতে শোনা যায়, “আমার ভুল হয়ে গেছে। আমার মাথায় সমস্যা।”

এর আগে গত সোমবার (২২ মে) ধামরাইয়ে অপূর্ব রানা পরিচালিত ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করতে গিয়ে এক বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছে চিত্রনায়িকা শিরিন শিলাকে। সরল মনে এক ভক্তের সঙ্গে কথা বলতে গেলে শুটিংস্থলে প্রকাশ্যে জড়িয়ে ধরে নায়িকাকে চুমু খাওয়ার চেষ্টা করেন এক তরুণ।

এ প্রসঙ্গে নায়িকা শিরিন শিলা গণমাধ্যমকে বলেন, “সকালে আমার নতুন সিনেমা ‘দ্য রাইটার’-এর আউটডোর শুটিং করতে ধামরাইয়ের একটি এলাকায় যাই। এ সময় স্পটে উপস্থিত একটি ছেলে আমাকে দেখে এগিয়ে এসে কথা বলতে চায়। পরে আমিও তাকে কাছে টেনে কথা বলতে শুরু করি। ওই সময় ছেলেটি আবেগী কণ্ঠে আমাকে বলে, তার নাকি বাবা-মা কেউ নেই, তাকে কেউ ভালোবাসে না। এই কথা শুনে তার প্রতি মায়া জন্মে যায়, তাই আমি তার কাঁধে হাত রেখে আদর করি।”

অভিনেত্রী আরও বলেন, “কিন্তু বিদায় নিয়ে চলে আসতে চাইলে ও আমাকে বলে, কখনো গাড়িতে চড়েনি, তাই আজকে আমার সঙ্গে গাড়িতে উঠবে। এই কথা বলেই সে আমাকে আবার জড়িয়ে ধরে। এরপরেই আচমকা আমার গালে চুমু খেয়ে বসে। এই ঘটনায় হতভম্ব হয়ে যাই। এ সময় শুটিং সেটের লোকেরা ছেলেটিকে সরিয়ে দিলে আমি গাড়িতে উঠে পড়ি।”

‘দ্য রাইটার’ ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ। ছবিটিতে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন শিরিন শিলা। ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য পরিচালনা করেছেন এ এইচ এম এনামুল হক।

Link copied!