• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

শীতের ৮ সপ্তাহে ৭ তারকার বিয়ে, এরপর কে...


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪, ০১:৫৬ পিএম
শীতের ৮ সপ্তাহে ৭ তারকার বিয়ে, এরপর কে...

দেশের বিনোদন জগতের তারকারা বছরের শেষ ও শুরুর দিকে কিছুটা বিরতি নেন। বছরের শেষ দিকে শুরু হতে থাকে শীতের অনূভূতি। এই সময়টায় দেশে বিয়ের মৌসুম শুরু হয়। শোবিজের কেউ নতুন করে শুরুর পরিকল্পনা করেন, কেউ ব্যক্তিগত কাজে ব্যস্ত হয়ে পড়েন। নিজেকে ও পরিবারকে সময় দেন কেউ কেউ। আবার কেউ বিয়ে করেন। গত বছরের শেষ ও এ বছরের শুরুতে বিয়ে করেছেন বেশ কয়েকজন তারকা। গত দুই মাসে বিয়ে করেছেন সাতজন তারকা, তাদের কেউ বিয়ের খবর প্রকাশ্যে আনলেও কেউ কেউ লুকিয়েই সেরেছেন বিয়ের কাজ।

গত বছরের শোনা যাচ্ছিল বিয়ে করেছেন গায়িকা লিজা। কিন্তু বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই বলেননি এই গায়িকা। হঠাৎ ১৯ নভেম্বর প্রকাশ্যে আসে এই তারকার বিয়ের খবর। বর যুক্তরাষ্ট্রের ব্যবসায়ী সবুজ খন্দকার।

প্রায় তিন বছর আগে চিত্রনায়িকা আঁচল আঁখি বিয়ে করেছিলেন। এত দিন বিয়ের খবর গোপন রাখলেও ৩০ নভেম্বর আঁচল ফেসবুকে জানালেন বিয়ে করেছেন। বর তরুণ গায়ক সৈয়দ অমি। তারা একসঙ্গে প্রথম একটি মিউজিক ভিডিওর শুটিং করেন। সেখান থেকে পরিচয়। এরপর পরিণয়।

গত বছরের ১৬ ডিসেম্বর গায়িকা অবন্তী সিঁথি বিয়ে করছেন। পাত্র অমিত যুক্তরাজ্যের প্রবাসী। তিনিও গান করেন। একসঙ্গে গান করতে গিয়েই তাদের পরিচয়। পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়। গত মাসে হানিমুন সেরেছেন তারা।

বিয়ে নিয়ে নানা কথা শুনতে হচ্ছিল অভিনেত্রী মৌসুমী হামিদকে। অনেকটা বিরক্তও ছিলেন এই অভিনেত্রী। অবশেষে জানালেন বিয়ের খবর। আবু সাইয়িদ রানাকে বিয়ে করেছেন। রানা একজন চিত্রনাট্যকার। ১২ জানুয়ারি রাজধানীর বসুন্ধরায় মৌসুমী হামিদের বিয়ে সম্পন্ন হয়।

এদিকে ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান ১২ জানুয়ারি বিয়ে করেছেন। অভিনেতার স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। বাড়ি পুরান ঢাকায়, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।একসঙ্গে তাদের দুজনকে ঘোরাঘুরি করতেও দেখা গেছে। দুই পরিবারের সম্মতিতে বিয়ের আয়োজন সম্পন্ন হয়েছে।

মৌসুমী হামিদ ও জোভানের বিয়ের খবর যখন আলোচনায় তখন প্রকাশ্যে এলো আরেক অভিনয়শিল্পীদের বিয়ের খবর। দুই-তিন মাস আগে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়েটা সেরেছেন অভিনেত্রী নাজিয়া হক অর্ষা ও অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান।

এদিকে তরুণ অভিনেতা শাশ্বত দত্ত গত মাসে বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ে করেন ৭ ডিসেম্বর। কনে সুপ্রিয়া ঘোষ। বরিশালের একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

গত দুই মাসে তারকাদের সাতজন বিয়ে করেছেন। এরপর কারা আছেন এই তালিকায়, সেটি জানতে মুখিয়ে আছে ভক্ত-অনুরাগীরা।

Link copied!