• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

২২ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ফিরে দেখা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৬, ২০২৩, ০৩:৪৬ পিএম
২২ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ফিরে দেখা’

আশির দশকের দর্শকপ্রিয় অভিনেত্রী রোজিনা ‘ফিরে দেখা’ সিনেমা দিয়ে  দীর্ঘ বিরতি কাটিয়ে বড় পর্দায় ফিরছেন। শুক্রবার (১৬ জুন) দেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।

জানা গেছে, সিনেমাটির গল্প, চিত্রনাট্য ও পরিচালনাও করেছেন রোজিনা। এ সিনেমা দিয়েই পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে তার। সরকারি অনুদানের এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। এতে আরও অভিনয় করেছেন অভিনেতা নিরব হোসেন ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

‘ফিরে দেখা’প্রসঙ্গে নির্মাতা রোজিনা বলেন, “দর্শক আমার অভিনীত অনেক সিনেমা দেখেছেন। এবারই প্রথম পরিচালনা করেছি, শিল্পী-কুশলী সবাই আমাকে অনেক সহযোগিতা করেছেন, তাই তাড়াতাড়ি কাজটি শেষ করতে পেরেছি। আশা করছি, দর্শকরা হলে গিয়ে সিনেমাটি দেখবেন।”

সিনেমাতে আমিন চরিত্রে অভিনয় করেছেন নিরব হোসেন। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাকারে নিরব বলেন, “‘ফিরে দেখা’ মহান মুক্তিযুদ্ধের সময়ের গল্প। আমার চরিত্রের নাম আমিন। আমি রোজিনা আপার ছোট ভাই, যে পড়ালেখা করে। দেশের স্বার্থে ছেলেটি মুক্তিযুদ্ধে অংশ নেয়। ছবিটির শুটিং হয়েছে রাজবাড়ীতে। সেখানে আমার অনেক স্মৃতি। সব মিলিয়ে রোজিনা আপার সঙ্গে দারুণ কাজ।”

জানা গেছে,  স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি শপিংমল, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, কেরানীগঞ্জের লায়ন সিনেমাস, ঢাকার মধুমিতা, শ্যামলী সিনেমা ও চিত্রামহল সিনেমা হলে দেখা যাবে। ঢাকা ক্যান্টনমেন্টের সেনা সিনেমা, ঢাকার গীত সিনেমা, নারায়ণগঞ্জের নিউ মেট্রো সিনেমা, কাঁচপুরের চাঁদমহল সিনেমা, সাভারের সেনা অডিটোরিয়াম, জয়দেবপুরের বর্ষা সিনেমা, বগুড়ার মধুবন ও মম-ইন সিনেমা, দিনাজপুরের মডার্ন সিনেমা, চট্টগ্রামের সিলভার স্ক্রিন ও সিনেমা প্যালেস, সিলেটের গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটার, খুলনার সংগীতা সিনেমা, সিরাজগঞ্জের রুটস সিনেক্লাব, রাজবাড়ীর সাধনা সিনেমা, নাগরপুরের রাজিয়া সিনেমা হলে চলবে ‘ফিরে দেখা’ সিনেমা।

 

 

 

Link copied!