• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

সায়রা বানুর শারীরিক অবস্থা স্থিতিশীল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২১, ০১:২২ পিএম
সায়রা বানুর শারীরিক অবস্থা স্থিতিশীল

অসুস্থ প্রয়াত বলিউড অভিনেতা দীলিপ কুমারের স্ত্রী ও এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী সায়রা বানু। বর্তমানে তিনি মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

স্বামীর মৃত্যুর শোকে সইতে না পারায় সায়রা বানু অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন তার মুখপাত্র ফয়সাল ফারুকী। তবে দিলীপপত্নীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল এবং ‘চিন্তার কিছু নেই’ বলেও মন্তব্য করেছেন তিনি। 

ফয়সাল ফারুকী ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, “ওনাকে (সায়রা বানু) তিন দিন আগে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। করোনার বিষয়টি মাথায় রেখেই চিকিৎসকরা সতর্কতার সঙ্গে ওনাকে পর্যবেক্ষণে রেখেছেন।”

তিনি আরও জানান, দিলীপ কুমারের মৃত্যুর পর সায়রা বানু খুব ভেঙে পড়েন। ফলে বার্ধক্যের নানা জটিলতার সঙ্গে তার স্বাস্থ্যে নতুন করে বেশকিছু রোগ দেখা দেয়। 

প্রথমে শোনা গিয়েছিল সায়রা বানু হৃদরোগে আক্রান্ত হয়েছেন। ফয়সাল ফারুকী জানান, হৃদরোগে নয় সায়রা বানু বুকের পীড়ায় ভুগছেন।

১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। ৫৪ বছরের দাম্পত্য জীবনে শুধু স্ত্রী নয়, সবসময় বন্ধুর মতো পাশে ছিলেন সায়রা। দীর্ঘদিন অসুস্থ থাকা দিলীপ কুমারকে নীরবেই নিয়মিত সেবা করে গেছেন তিনি। কিন্তু হুট করে সঙ্গীকে হারিয়ে ভেঙে পড়েছেন এই সাবেক অভিনেত্রী। 

Link copied!