• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

রাধা রূপে অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ০১:৫০ পিএম
রাধা রূপে অপু বিশ্বাস

রাধা রূপে সাজলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সঙ্গে কৃষ্ণ হয়েছেন নায়ক জয় চৌধুরী। একটি গানের দৃশ্যে রাধা-কৃষ্ণের জুটি বেঁধেছেন এই তারকারা।

‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করছেন অপু বিশ্বাস ও  নায়ক জয় চৌধুরী। সিনেমার শুটিং চলছে অনেকদিন ধরেই। বেশির ভাগ দৃশ্যধারণের কাজ ইতোমধ্যে শেষও হয়েছে বলে জানিয়েছেন পরিচালক। 

সম্প্রতি এফডিসিতে সেট ফেলে এ সিনেমার একটি গানের শুটিং হয়েছে। ‘পাগল মন’ রিমেক করে নির্মিত হয়েছে গানটি। যেখানে অপু ও জয়কে দেখা যাচ্ছে রাধা-কৃষ্ণের রূপে।

‘পাগল মন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। মিউজিক করেছেন জাবেদ আহম্মেদ কিসলু। আর কোরিওগ্রাফিতে রয়েছেন এ কে আজাদ। ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু।

পরিচালক সোলায়মান আলী লেবু জানান, চলতি বছরই শুটিং শেষে মুক্তির পরিকল্পনা রয়েছে। অধিকাংশ শুটিং শেষ। গানের দৃশ্যধারণ চলছে।

নতুন এই সিনেমায় অপু বিশ্বাস ও জয় চৌধুরী ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিনিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ।

সিনেমার নায়ক জয় চৌধুরী বলেন, ‘প্রেম প্রীতির বন্ধন’ সোশাল রোমান্টিক সিনেমা। এফডিসির পরে কুষ্টিয়াতে শেষ লটের শুটিং হয়েছে। সিনেমাটি যেন ভালোবাসে দর্শকদের কাছে পৌঁছায়, সেই চেষ্টাই করছি।

এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন জয় চৌধুরী।

Link copied!