• ঢাকা
  • শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

রাজের জীবনের মোড় পাল্টে দিয়েছে পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২, ০৭:১৮ পিএম
রাজের জীবনের মোড় পাল্টে দিয়েছে পরীমনি

ঢালিউড সিনেমা ইন্ডাস্ট্রির আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনি। এদিকে পরীমনির স্বামী শরিফুল রাজও তার বেশ কিছু জনপ্রিয় সিনেমা দিয়ে আছেন আলোচনায়। এই তারকা দম্পতি সম্প্রতি সন্তানের মুখ দেখেছেন। বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে তার কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। রাজ-পরীর সন্তানের নাম রাখা হয়েছে শাহীম মুহাম্মদ রাজ্য।

এদিকে তাদের সন্তান জন্মানোর পর শুক্রবার (১২ আগস্ট) রাতে ফেসবুকে ৮ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন রাজ। যা মুহূর্তেই হয় ভাইরাল। ভিডিওর ক্যাপশনে রাজ লেখেন, ‘আমার জীবনে কী সুখ তুমি নিয়ে এসেছো তা বোঝাতে পারব না। জীবনের নতুন অর্থ পাওয়াটা আশীবার্দস্বরূপ, তবে তোমার সঙ্গে দেখা হওয়াটাই আমার জীবনের মোড় পাল্টে দিয়েছে। তোমার সঙ্গে থাকতে পেরে নিজেকে খুবই ভাগ্যবান মনে করছি। তুমিই আমার সব এবং সর্বস্ব উজাড় করে তোমাকে ভালোবাসি…তুমি হবে সেরা মা।’’

এর আগের দিন ছেলের একটি ভিডিও এবং পায়ের ছাপের ছবি শেয়ার করে মনের অনুভূতি প্রকাশ করেন শরিফুল রাজ। পরীমনিকে উদ্দেশ্য করে লেখেন, ‘হ্যাঁ, তুমি এটা করেছো প্রিয় সঙ্গী। আমি নির্দ্বিধায় বলতে পারি, এটা আমার জীবনের সেরা মুহূর্ত।’

তিনি আরও লিখেছিলেন, “সবচেয়ে ছোট পা আমাদের হৃদয়ে সবচেয়ে বড় পায়ের ছাপ ফেলেছে। তোমরা দুজনে ছোট্ট একটি মিরাকল ঘটিয়ে দিয়েছো আমার জীবনে। অবশেষে, তুমি (পরী) তোমার সিংহাসনের উত্তরাধিকার পেয়ে ধন্য হয়েছো। হয়ত সে একটি তারার মতো বেড়ে উঠবে, এবং বাবা-মায়ের মতো সাহসী হবে। অনেক অনেক অভিনন্দন আমার রকস্টার পরী।”

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ ও পরীমনি।  মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। খবরটি প্রকাশ্যে আসে চলতি বছরের ১০ জানুয়ারি।সেই দিনএকইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবরও প্রকাশ করেন পরীমনি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন।
 

Link copied!