• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

প্রীতির ঘরে জয় ও জিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১, ০২:৩৮ পিএম
প্রীতির ঘরে জয় ও জিয়া

যমজ সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। সারোগেসির মাধ্যমে মা হয়েছেন তিনি। দুই সন্তানের মধ্যে একজন ছেলে, অন্যজন মেয়ে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে ইনস্টাগ্রামে এই সুখবর ভক্তদের জানিয়েছেন অভিনেত্রী। প্রীতি মেয়ের নাম রেখেছেন জিয়া আর ছেলের নাম জয়। খবর টাইমস অব ইন্ডিয়ার।

স্ট্যাটাসে উচ্ছ্বাস প্রকাশ করে প্রীতি লেখেন, “সবাইকে চমকপ্রদ একটি খবর জানাতে চাই। আজ আমি এবং জেনে ভীষণ আনন্দিত। আমরা আজ পরিপূর্ণ। আমাদের হৃদয় ভালোবাসায় ভরে গেছে। কারণ, আমাদের যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ পরিবারে এসেছে। জীবনের নতুন এই অধ্যায় নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। অবিশ্বাস্য এই যাত্রার সঙ্গে যেসব ডাক্তার, নার্স যুক্ত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।”

যুক্তরাষ্ট্রের নাগরিক জেনে গুডএনাফের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন প্রীতি জিনতা। ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে চুপিসারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল। একই বছরের ১৩ মে মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

প্রসঙ্গত, শুধু প্রীতি জিনতাই নয়, এর আগে শাহরুখ খান, করন জোহর, আমির খান, একতা কাপুরসহ বেশ কয়েকজন বলিউড তারকা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন।

Link copied!