• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২০, ২০২২, ০৪:২৮ পিএম
মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’

দেখতে দেখতে কেটে গেছে সাতটি বছর। বলছিলাম সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত অভিনীত সিনেমা ‍‍`বেলাশেষ‍‍` সিনেমার কথা। এই ৭ বছরে গুণী এই দুই অভিনেতা-অভিনেত্রী পৃথিবীর মায়া ত্যাগ করে হারিয়ে গেছেন পরলোকে। 

তবে বেলাশেষ থেকে এবার বেলাশুরুতে পর্দায় ফিরতে চলেছেন তারা। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত সিনেমা ‍‍`বেলাশুরু‍‍`। যা মুক্তি পেয়েছে শুক্রবার (২০ মে)। আর এই সিনেমার মধ্যদিয়ে দর্শকদের সামনে হাজির হলেন সৌমিত্র ও স্বাতীলেখা। 

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, সিনেমাটি বড় পর্দায় দেখতে গিয়ে আবেগ ধরে রাখতে পারেননি পরিচালক শিবপ্রসাদ। কারণ শুটিং থেকে ডাবিং, সৌমিত্র ও স্বাতীলেখার প্রতিটা মুহূর্ত ক্যামেরাবন্দি করেছিলেন তিনি। সেখান থেকে পরিচালক খুঁজে পেলেন সেই মুহূর্ত, যখন শেষবার দেখা হয়েছিল সৌমিত্র-স্বাতীলেখার। 

অন্যদিকে আবেগে ভেসেছেন সিনেমাটি দেখতে আসা সেলিব্রেটি থেকেশুরু করে দর্শকরাও।

বাড়িতে টিকটিকির উৎপাত আর তার থেকে বাঁচতে গিয়েই মাসলে টান। একে অপরের শারীরিক সুস্থতা-অসুস্থতা নিয়েই কথা বলছিলেন দুজনেই। স্বাতীলেখাকে নিজের দিকে খেয়াল রাখতে বলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। 

উত্তরে অভিনেত্রী বলেন “আমি ঠিকই আছি, এইরকম করে যতদিন চলে চলুক।” 

স্বাতীলেখার কথায় সায় দিয়েই সৌমিত্র বলেন, “আমরাবাঁচব অনেক দীর্ঘকাল, আমরাবাঁচব জরা স্পর্শহীন/ বছরেবছরে এ ক্ষমতা যাবেবেড়ে/ আমাদের আয়ু বাড়বে যেদিন দিন।”

এভাবেই এগিয়েছে সিনেমার গল্প। 

 

 

Link copied!