• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

ফের পেছাল ‘লাল সিং চাড্ডা’র মুক্তির তারিখ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১, ০২:০৮ পিএম
ফের পেছাল ‘লাল সিং চাড্ডা’র মুক্তির তারিখ

তিন বছর ধরে সিনে দুনিয়ায় আমির খানের ‘লাল সিং চাড্ডা’ খবরের শিরোনামে। প্রথমত, আমির খানের কামব্যাক ছবির অপেক্ষায় ভক্তমহল, সেখানে আবার জুটি বেঁধেছেন কারিনা। যার ফলে ভক্তদের উত্তেজনার পারদ প্রথম থেকেই তুঙ্গে। তবে সেই ছবির শুটিংয়ে একাধিক বাধা, করোনার প্রকোপ তো রয়েছেই, পাশাপাশি বিপাকে ফেলেন কারিনা কাপুরও। ছবির শুট চলাকালীন তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। যার ফলে শুরু হয় সমস্যা।

কাজ পেছালেও ঠিক করে রাখা হয়েছিল, ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে মুক্তি পাবে। কিন্তু সেটাও হচ্ছে না। আরও কয়েক মাস পেছাচ্ছে এই বহুপ্রতীক্ষিত ছবির মুক্তি। শনিবার প্রকাশ্যে এল ‘লাল সিং চাড্ডা’র নতুন পোস্টার, আর রিলিজ ডেট।

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সিক্রেট সুপারস্টারখ্যাত পরিচালক অদ্বৈত চন্দন। ছবির নতুন পোস্টারে দেখা গেল ‘লাল সিং চাড্ডা’ আমিরের কাঁধে মাথা দিয়ে রয়েছেন কারিনা। সেই সঙ্গে ফুটে উঠেছে শর্ষেক্ষেত, একটা বাড়ি আর সারি সারি গাছ।

ছবিতে পাগড়ি পরা শিখের লুকেই পাওয়া গেল আমিরকে, অন্যদিকে সাদামাটা সালোয়ার স্যুটে উজ্জ্বল কারিনা। ভারতের প্রায় ১০০টি লোকেশনে হয়েছে এই ছবির শুটিং। তুরস্কেও ‘লাল সিং চাড্ডা’র শুটিং সেরেছেন আমির।

নতুন পোস্টার শেয়ার করে কারিনা লেখেন, “আমরা খুব আনন্দের সঙ্গে আমরা আমাদের ছবির নতুন মুক্তির তারিখ ও নতুন পোস্টার ভাগ করে নিলাম।”

নতুন পঞ্জাবি বছর (বৈশাখী)-তে মুক্তি পাবে এই ছবি। ২০২২ সালের ১৪ই এপ্রিল রুপালি পর্দায় হাজির হচ্ছেন আমির খান।

Link copied!