• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

প্রকাশ পেলো ‘বিউটি সার্কাস’ সিনেমার প্রথম গান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০২:৩৩ পিএম
প্রকাশ পেলো ‘বিউটি সার্কাস’ সিনেমার প্রথম গান

হৈ হৈ কাণ্ড রৈ রৈ ব্যাপার! হ্যাঁ ভাই, বানিয়া শান্তার মাঠে ঐতিহ্যবাহী মেলা। মিস বিউটির ভেল্কি ‘দ্য বিউটি সার্কাস’! দেশের আবহমান সার্কাসশিল্প নিয়ে মাহমুদ দিদার নির্মিত ‘বিউটি সার্কাস’ সিনেমার পর্দায় যেন ফিরিয়ে আনতে চলেছেন সেই আনন্দযজ্ঞ। প্রয়াত অভিনেতা হুমায়ুন সাধুর কণ্ঠে এমন আমন্ত্রণই শোনা গেল চলচ্চিত্র বিউটি সার্কাসের ট্রেলারে। যে আমন্ত্রণে চলচ্চিত্রটি দেখতে সিনেমা হলে যাবেন দর্শক, তার সবটুকুই যেন হাজির ট্রেলারে।

গত শনিবার (১০ সেপ্টেম্বার) রাত ৮টায় সরকারি অনুদানপ্রাপ্ত, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রটির ট্রেলার প্রকাশিত হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

এদিকে এই চলচ্চিত্রের প্রথম গান ‘বয়ে যাও নক্ষত্র’ বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাত ৮টায় প্রকাশ হয়েছে। ব্যান্ড চিরকুট-এর নিবেদনে গানটির কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন শারমিন সুলতানা সুমি। সংগীতায়োজন করেছেন পাভেল আরিন। গানের ভিডিও চিত্রে দেখা গেছে চলচ্চিত্রে অভিনীত জয়া আহসান, ফেরদৌস, এবিএম সুমনের মন উড়িয়ে নেওয়া সব রোমান্টিক দৃশ্য।

গানটি প্রসঙ্গে চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমি বলেন, ‘‘গানটি সাড়ে তিন বছর আগে লেখা। নির্মাতা মাহমুদ দিদার হয়তো এমন একটি গানই চেয়েছিলেন আমাদের কাছে। আমরা চিরকুট এর আগে বেশকিছু চলচ্চিত্রের জন্য গান করেছি। প্রতিটি গানেই চেষ্টা করেছি সুবিচার করতে। এই গানটি আমাদের বেশ পছন্দ হয়ে গেছে। আশা করছি শ্রোতারাও গানটি শুনবেন এবং চলচ্চিত্রটি উপভোগ করতে সিনেমা হলে যাবেন।’’ 

‘বিউটি সার্কাস’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৩ সেপ্টেম্বর।

 

Link copied!