• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

কুৎসা রটনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন সিয়াম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৯, ২০২১, ১২:৫০ পিএম
কুৎসা রটনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন সিয়াম

পরীমণিকাণ্ডে চিত্রনায়ক সিয়ামের নাম জড়িয়ে কয়েকটি গণমাধ্যম নেতিবাচক খবর প্রচার করেছে। এতে খেপেছেন তিনি। ফেসবুকে সেই সব গণমাধ্যমের প্রতি ক্ষোভ প্রকাশ করে দীর্ঘ একটি স্ট্যাটাস প্রকাশ করেছেন দেশের জনপ্রিয় এই অভিনেতা।

সিয়াম লেখেন, “সাম্প্রতিক কিছু ব্যক্তি এবং কিছু তথাকথিত ভুইফোঁড় অনলাইন পোর্টাল আমার নাম উল্লেখ করে কাল্পনিক গল্প থেকে শুরু করে নানাবিধ মিথ্যাচার ছড়িয়ে যাচ্ছেন। এটা বলা বাহুল্যমাত্র যে সমস্ত গল্পগাঁথা, মিথ্যাচার ও নোংরামোর মূলত কোনো ভিত্তিই নেই। আমি এইসব ন্যক্কারজনক কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ করছি।”

দেশের প্রচলিত আইনে কুৎসা রটনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছেন বলেও জানিয়েছেন এই অভিনেতা। বিষয়টি উল্লেখ করে সিয়াম আরও লেখেন, “আমি বাংলাদেশের একজন আইন মান্যকারী নাগরিক। পেশায় একজন অভিনেতা এবং আইনজীবী। আমি স্পষ্ট জানাতে চাই যারা যারা এসব মানহানিকর কর্মকাণ্ড তথা এই কুৎসা রটনায় এখন পর্যন্ত জড়িত আমি প্রত্যেকের বিরুদ্ধে বাংলাদেশের বিদ্যমান আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। (ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ দ্রষ্টব্য) আমি মনে করি, একজন আইন মান্যকারী নাগরিক হিসেবে আদালতের উপর বিচারের ভার ছেড়ে দেওয়াটাই সঠিক সিদ্ধান্ত।”

পরীমণির সঙ্গে ‘বিশ্বসুন্দরী’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন সিয়াম। গত বছরের শেষদিকে সিনেমা মুক্তি পেয়েছিল। এছাড়া ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় অভিনয় করেছেন সিয়াম ও পরীমণি। যদিও ছবিটি মুক্তির প্রতীক্ষায় রয়েছে।

Link copied!