• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

এবার নিউইয়র্ক গেলেন বিদ্যা সিনহা মীম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ০১:০৫ পিএম
এবার নিউইয়র্ক গেলেন বিদ্যা সিনহা মীম

শো-টাইম মিউজিকের আয়োজনে ১৯তম ঢালিউড অ্যাওয়ার্ডসে অংশ নিতে নিউইয়র্কে গেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। সম্প্রতি নিজের ফেসবুক পেজে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে ভক্তদের এই খবর জানিয়েছেন।

নিউইর্য়ক সময় শনিবার জ্যামাইকার আমাজুরা হলে সন্ধ্যায় অনুষ্ঠিত হবে অ্যাওয়ার্ডের এই জমকালো আসর। বহির্বিশ্বের সবচেয়ে বড় এ বিনোদন আসর বলা যায় এই আয়োজনকে। যেখানে যোগ দিতে বাংলাদেশের অনেক তারকাই ইতিমধ্যে নিউইয়র্ক পাড়ি দিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা বিদ্যা সিনহা মীমের ছবিতে দেখা যায়, মায়ের সঙ্গে তিনি বিমানে বসে রয়েছেন। হাস্যোজ্জ্বল মুখে ভক্তদের জানান দেন দেশ ছাড়ার কথা। পোস্টের নিচে ভক্তদের মন্তব্যের জবাবও দেন মীম। সেখানে জানান, অ্যাওয়ার্ড অনুষ্ঠান শেষে দ্রুতই দেশে ফিরছেন এ নায়িকা।  

এ বছর ঢালিউড অ্যাওয়ার্ডসে কিংবদন্তি সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন, চলচ্চিত্রের সুপারস্টার নায়ক শাকিব খান অংশ নিচ্ছেন। আরও থাকছেন নায়ক বাপ্পি চৌধুরী, চলচ্চিত্র অভিনেত্রী শবনম বুবলী, অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিম, আজমেরী হক বাঁধন, আনিসুর রহমান মিলন, শিরীন শিলা, আমান রেজা, সংগীতশিল্পী সেলিম চৌধুরী। 
 
পুরো আয়োজনটি উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস, মিস ইউনিভার্স বাংলাদেশ শিরিন শীলা, বলিউড শিল্পী ও আইটেমগার্ল খ্যাত নারগিস ফাখরি, ভারতীয় সংগীতশিল্পী মিতালী মুখার্জিসহ আরও অনেকে। 

শো-টাইম মিউজিকের কর্নধার আলমগীর খান আলম জানান, নিউইয়র্কের ভক্তদের ব্যাপক সাড়া পড়েছে। প্রতিদিন টিকিট বিক্রি হচ্ছে। নিউইয়র্কের বাইরে থেকেও দর্শকরা আসছেন। অনুষ্ঠানের দিন ভেন্যুতেও টিকিট পাওয়া যাবে।

Link copied!