• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

শাবি স্পিকার্স ক্লাবের সভাপতি নাঈম, সম্পাদক তীর্থ


শাবি প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩, ০১:২৪ পিএম
শাবি স্পিকার্স ক্লাবের সভাপতি নাঈম, সম্পাদক তীর্থ
ইংরেজি ভাষা ও সাহিত্যচর্চা বিষয়ক সংগঠন শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ইংরেজি ভাষা ও সাহিত্যচর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাবের’ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ইন্ডাস্ট্রিয়াল ও প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মোহাম্মদ জুলকার নাঈম ও সাধারণ সম্পাদক হিসেবে বন ও পরিবেশ বিজ্ঞান বিভাগের একই সেশনের শিক্ষার্থী তীর্থ চন্দ্র দাস মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষাভবন ‘এ’ এর ১২৯ নম্বর গ্যালারি কক্ষে ১৭তম কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন

সহ-সভাপতি ইসরাত জাহান স্পৃহা, সহ-সাধারণ সম্পাদক সাবিত আহম্মেদ রিজভী, আফছানা হক নুসরাত, তানজীম বিনতে হাছান জেরীন ও সোহানুল আলম সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক তাহমিদ হাসান, কোষাধ্যক্ষ সানজিদা জসিম আশা, পাবলিসিটি সম্পাদক মো. আরমান হোসেন ইমন, কমিউনিকেশন সম্পাদক আবদুল্লাহ আল মালেক চৌধুরী, পাবলিক রিলেশন সম্পাদক সাদিকুল ইসলাম নয়ন, পাবলিকেশন সম্পাদক সাবরিনা সানিয়াত অয়ন, আইটি সম্পাদক সৈয়দ আলী মুর্তজা নাঈম, স্পোর্টস সম্পাদক ইমন মোড়ল, অফিস সম্পাদক নাফিসা তাবাসসুম, সাংস্কৃতিক সম্পাদক অনামিকা ইসলাম, সোশ্যাল ওয়েলফেয়ার সম্পাদক দীপ্ত বণিক।

সিনিয়র কার্যকরী সদস্য হিসেবে মোস্তাফিজুর রহমান, মিশন রায় ও মো. নাসির উদ্দিন এবং সিনিয়র কো-অর্ডিনেটিং সদস্য হিসেবে মৃদুল রাজবংশী কৌশিক ও মোর্শেদ আলম মনোনীত হয়েছেন।

সংগঠনের প্রধান উপদেষ্টা ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর তৈমুর নতুন কমিটির সভাপতির নাম এবং উপদেষ্টা ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আফজাল হোসাইন সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। সংগঠনের বাকি সদস্যদের নাম সদ্য বিদায়ী কমিটির সভাপতি আমানুর রহমান ঘোষণা করেন। এ সময় সংগঠনের বর্তমান ও সাবেক নেতারা উপস্থিত ছিলেন।

Link copied!