• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাবেন বশেমুরবিপ্রবির চার শিক্ষার্থী


বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: মে ২, ২০২৩, ১০:৪০ এএম
প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাবেন বশেমুরবিপ্রবির চার শিক্ষার্থী

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) চার শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯-এর জন্য মনোনীত হয়েছেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯-এর জন্য প্রাথমিকভাবে একশ আটাত্তর জনকে মনোনীত করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)। এর ধারাবাহিকতায় মনোনীত হয়েছেন তারা।

রোববার (৩০ এপ্রিল) বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের এক বিশেষ বিজ্ঞপ্তিতে প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯ এ বশেমুরবিপ্রবির চার শিক্ষার্থী মনোনীত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়।  

জানা গেছে, প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯-এর জন্য মনোনীতরা হলেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সীমা রায়, সমাজবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রফিকুল ইসলাম, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এসএম ইসমাইল হোসেন এবং আইন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সুলতানা আঞ্জুম।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কিউ এম মাহবুব বলেন, “এটা আমাদের জন্য অত্যন্ত আনন্দের সংবাদ। যারা প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন তাদের অভিনন্দন। আমাদের বিশ্ববিদ্যালয় যে এগিয়ে যাচ্ছে এটা তারই নিদর্শন। সামনে এই সংখ্যা আরও বৃদ্ধি পাবে বলে আমি আশাবাদী।”

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!