• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

ইবিতে পাঁচ পদে নতুন মুখ, তিন পদে পুনর্বহাল


ইবি প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩, ০৭:৫৮ পিএম
ইবিতে পাঁচ পদে নতুন মুখ, তিন পদে পুনর্বহাল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পাঁচ পদে নতুন নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এছাড়া তিন পদে দায়িত্ব পুনর্বহাল করা হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ। এছাড়াও শিক্ষক-ছাত্র সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) নতুন পরিচালক হিসেবে বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকী বিল্লাহ, আইন প্রশাসক হিসেবে আইন বিভাগের অধ্যাপক ড. আনিচুর রহমান, ইন্টারন্যাশনাল স্টুডেন্টস অ্যাফেয়ার্স সেলের পরিচালক হিসেবে অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল এবং বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের নতুন সভাপতি হিসেবে ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এএইচএম আক্তারুল ইসলাম।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক মো. জাহাঙ্গীর হোসেন ও ড. রুহুল কে এম সালেহ, আইন বিভাগের অধ্যাপক ড. জহুরুল ইসলাম, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ এবং ড. মামুনুর রহমানের মেয়াদ শেষ হওয়ার তাদের এই পদে নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়াও পরিবহন প্রশাসক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ছাত্র উপদেষ্টা হিসেবে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরিন এবং শেখ হাসিনা হলের প্রভোস্ট হিসেবে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. শামসুল আলমকে পূর্বপদে পুনর্বহাল রাখা হয়েছে।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!