• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

ফল খারাপ হওয়ায় বাড়ি থেকে পালিয়ে যায় দুই বন্ধু


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১২, ২০২২, ০২:০৪ পিএম
ফল খারাপ হওয়ায় বাড়ি থেকে পালিয়ে যায় দুই বন্ধু

নিখোঁজের ১২ দিন পর রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দুই শিক্ষার্থী আলাভী ও সামীকে ঢাকার খিলক্ষেতের একটি ছাত্রাবাস থেকে উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ।

শুক্রবার (১২ আগস্ট) সকালে সংবাদ সম্মেলনে মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ) মো. আবু মারুফ হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান।

আরও পড়ুন : ১২ দিন ধরে নিখোঁজ নবম শ্রেণির দুই শিক্ষার্থী

আবু মারুফ হোসেন জানান, মিডটার্ম পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় মানসিক বিষণ্ণতায় ভুগতে থাকে দুই শিক্ষার্থী। একপর্যায়ে ডিপ্রেশন বেড়ে গেলে বাসা থেকে পালিয়ে ঢাকা যাওয়ার সিদ্ধান্ত নেয় তারা। সেই সিদ্ধান্ত মোতাবেক ৩১ জুলাই বিকেল সাড়ে ৫টার দিকে বাসা থেকে বের হয়ে ঢাকাগামী ট্রেন না পেয়ে প্রথমে লালমনিরহাটে যায় আলাভী ও সামী। সেখানে রাত্রি যাপনের পর ১ আগস্ট ট্রেনে ঢাকা যায় তারা।

সংবাদ সম্মেলনে বলা হয়, নিখোঁজের একদিন পর রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় পৃথক দুটি সাধারণ ডায়রি করে আলাভী ও সামীর পরিবার। ১ আগস্ট থেকেই তদন্ত শুরু করে পুলিশ। তারা কোনো প্রকার যোগাযোগ মাধ্যম ব্যবহার না করায় তদন্তে বেগ পেতে হয়। পরে তাদের অবস্থান শনাক্ত করা গেলে ১১ আগস্ট তাদের খিলক্ষেতের ব্যাপারী পাড়ার আল-আমিন ছাত্রাবাস থেকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তাদের চলে যাওয়ার প্রকৃত কারণ জানতে অনুসন্ধান অব্যাহত আছে।

Link copied!