• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

অপহরণের ৬ ঘণ্টার মধ্যে যুবক উদ্ধার, দম্পতি গ্রেপ্তার


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪, ০৭:০৩ পিএম
অপহরণের ৬ ঘণ্টার মধ্যে যুবক উদ্ধার, দম্পতি গ্রেপ্তার
যুবককে অপহরণের অভিযোগে দম্পতি গ্রেপ্তার। ছবি : প্রতিনিধি

ফরিদপুরে অপহরণের ৬ ঘণ্টার মধ্যে কাউছার শেখ (২৬) নামের এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে ফরিদপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

এর আগে শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার খোদাবক্স রোডের কসাইবাড়ির একটি দোতলা বাসা থেকে অপহৃত যুবককে উদ্ধার করে পুলিশ।

উদ্ধার হওয়া কাউছার শেখ সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের ভাষাণচর গ্রামের মো. ছাত্তার শেখের ছেলে।

গ্রেপ্তাররা হলেন নগরকান্দা উপজেলার গোড়াইল গ্রামের এনায়েত কাজীর ছেলে পাপ্পু ওরফে সুমন কাজী (২৭) ও তার স্ত্রী নিপা বেগম (২৭)। তারা ওই বাসায় ভাড়া থাকতেন বলে পুলিশ জানিয়েছে। এর মধ্যে পাপ্পু ওরফে সুমন কাজীর নামে নগরকান্দা ও কোতয়ালী থানায় তিনটি মামলা রয়েছে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় শহরের আলীপুরের আলীমুজ্জামান ব্রিজের ওপর থেকে কাউছার শেখকে দুই যুবক অপহরণ করে শহরের একটি বাড়িতে নিয়ে নির্যাতন করেন। এরপর তার মোবাইল নিয়ে পরিবারের কাছে মুক্তিপণ চেয়ে পঞ্চাশ হাজার টাকা দাবি করেন। টাকা না দিলে খুন করার হুমকি দেন। এ ঘটনায় রাতেই তার মা রানু বেগম বাদী হয়ে থানায় মামলা করেন।

এ বিষয়ে ওসি হাসানুজ্জামান হাসান বলেন, “মামলা করার পর তথ্য প্রযুক্তির মাধ্যমে রাতেই তাকে উদ্ধার করি। একই সঙ্গে এ ঘটনায় জড়িত থাকায় ওই বাসা থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় রিয়াদ নামের একজন পলাতক, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।”

Link copied!