• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

স্ত্রী-সন্তানদের সামনেই প্রাণ গেল যুবকের


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪, ০৩:০৩ পিএম
স্ত্রী-সন্তানদের সামনেই প্রাণ গেল যুবকের
নিহত রায়হানের স্ত্রী-সন্তানদের আহাজারি। ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় স্ত্রী-সন্তানদের সামনেই রায়হান মিয়া (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার পুনিয়াউট রেলগেটে এই দুর্ঘটনা ঘটে। এ সময় রায়হানের মেয়ে ইকরা জাহান ইফতি (৮) গুরুতর আহত হয়।

নিহত রায়হান কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার দিলালপুর গ্রামের মৃত বাহার মিয়ার ছেলে। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউটে একটি বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রায়হান মিয়া চাকরির সুবাদে পরিবার নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরে থাকতেন। ঈদের ছুটিতে স্ত্রী-সন্তানদের নিয়ে গ্রামের বাড়ি গিয়েছিলেন তিনি। রাতে ভৈরব রেলওয়ে স্টেশন থেকে মহানগর এক্সপ্রেস ট্রেনে পরিবার নিয়ে ব্রাহ্মণবাড়িয়া এসে পৌঁছান।

এরপর একটি রেস্টুরেন্টে খাবার খেয়ে রিকশায় করে পরিবার নিয়ে পুনিয়াউটে বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে গেট খোলা থাকায় তাদের রিকশা রেল ক্রসিংয়ের দিয়ে পাড় হতে থাকে। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা ‘নোয়াখালী মেইল’ ট্রেনটি তাদের রিকশাকে ধাক্কা দেয়। এতে রায়হান ও তার এক মেয়ে আহত হন। পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রায়হানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার পর রিকশাচালক পালিয়ে যান।

আখাউড়া রেলওয়ে জংশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার জানান, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই রেল ক্রসিংয়ের গেটম্যানের বিষয়ে রিপোর্ট দেওয়া হবে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ব্যবস্থা নেবে।

Link copied!