• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

শৈলকুপায় ঘুমন্ত নারীদের ভিডিও ধারণের হোতা প্রেমিকাসহ গ্রেপ্তার


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: মে ৫, ২০২৩, ০৩:২৩ পিএম
শৈলকুপায় ঘুমন্ত নারীদের ভিডিও ধারণের হোতা প্রেমিকাসহ গ্রেপ্তার

ঝিনাইদহের শৈলকুপায় রাতের আঁধারে ঘুমন্ত নারীদের আপত্তিকর ভিডিও ও ছবি ধারণ করার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
বৃহস্পতিবার (৪ মে) রাতে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল শৈলকুপা উপজেলার সাপখোলা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন সাপখোলা গ্রামের জুলকার খাঁ (৩২) ও তার প্রেমিকা জান্নাতি খাতুন (২০)।

শুক্রবার (৫ মে) সকালে ঝিনাইদহের পুলিশ সুপার আশিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শৈলকুপা উপজেলার সাপখোলা গ্রামে মামুন ফেরদৌসের বাড়ির জানালা দিয়ে কে বা কারা তার ঘুমন্ত স্ত্রী ও কন্যার ভিডিও করছিল। এ সময় মোবাইলের ফ্ল্যাশ লাইটের আলো জ্বলে উঠলে ফেরদৌস ঘরের ভেতর অজ্ঞাতনামা যুবকের হাত চেপে ধরেন। এতে মোবাইল ফোন ফেলে পালিয়ে যায় দুর্বৃত্ত। পরে ফেলে যাওয়া মোবাইলে সাপখোলা গ্রামের প্রায় অর্ধশত নারীর আপত্তিকর ভিডিও ও ছবি পাওয়া যায়। ৪ মে ফেরদৌস বাদী হয়ে শৈলকুপা থানায় পর্নোগ্রাফি আইনে অজ্ঞাতদের আসামি করে মামলা করেন। পরে পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দুই আসামিকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপর আরও জানান, আসামি জুলকার খাঁ তার প্রেমিকা জান্নাতি খাতুনের মোবাইল দিয়ে পরিকল্পনা করে রাতের আঁধারে ঘুমন্ত অবস্থায় নারীদের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করেন। মূলত এসব ভিডিও ও ছবির মাধ্যমে ব্ল্যাকমেল করে শারীরিক সম্পর্ক স্থাপন ও টাকা হাতিয়ে নেওয়া তাদের উদ্দেশ্য ছিল।

Link copied!