• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি করায় স্বামীকে তালাক দিলেন রহিমা বেগম


সাভার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ০৯:৩১ পিএম
বিএনপি করায় স্বামীকে তালাক দিলেন রহিমা বেগম

নেশার টাকার জন্য মারধর ও বিএনপির সমর্থন করায় স্বামীকে তালাকের নোটিশ দিয়েছেন রহিমা বেগম (৪৩) নামের এক নারী।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে রহিমা বেগম সাভার মডেল থানায় বিএনপি সমর্থিত স্বামী ফরহাদ মিয়ার (৫৫) বিরুদ্ধে অভিযোগ করতে আসেন। সঙ্গে নিয়ে আসেন ঢাকা জেলা পুলিশ সুপারের সুপারিশপত্র।

রহিমা বেগম সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের মো. শাহজাহানের মেয়ে।  

অভিযুক্ত ফরহাদ মিয়া মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার খাসিরচর গ্রামের মৃত মোতালেব মিয়ার ছেলে। বর্তমানে তিনি সাভারের তেঁতুলঝোড়া এলাকায় থাকছেন।  

রহিমা বেগম বলেন, “আমার স্বামী ফরহাদ বিএনপির মিছিলে যায়। তার লাইগা আমি তারে ডিভোর্স দিলাম। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার বাবা মুক্তিযোদ্ধা ছিলেন, আওয়ামী লীগ করতেন তিনি। আমি এই কারণে তাকে (স্বামী) ডিভোর্স দিয়ে দিলাম। তার সঙ্গে আমি সংসার করব না। আমার ওপর অনেক নির্যাতন, অত্যাচার করেছে সে। আমাকে প্রচুর মারধর করেছে। বিএনপির মিছিলে যাইতে মানা করছি দেখে এমন অত্যাচার করছে।”  

তবে এ বিষয়ে ভুক্তভোগীর স্বামী ফরহাদ মিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সাভার মডেল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) শিকদার হারুন অর রশিদ বলেন, ভুক্তভোগী জানিয়েছেন, তার স্বামী বিএনপি সমর্থক, তিনি নেশা করেন এবং নেশার টাকা না পেলে স্ত্রীকে মারধর করতেন। এ বিষয়ে ভুক্তভোগী মহিলা পুলিশ সুপারের কাছে গিয়েছিলেন। এ ঘটনায় ওই নারী আজ থানায় একটি জিডি করেছেন। ঘটনাটি হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তাকে তদন্ত করার জন্য ওসি স্যার নির্দেশ দিয়েছেন। পরবর্তীতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!