• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

প্রতিমা বিসর্জন দিতে গিয়ে প্রাণ গেল দুই শিক্ষার্থীর


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ০১:১৭ পিএম
প্রতিমা বিসর্জন দিতে গিয়ে প্রাণ গেল দুই শিক্ষার্থীর

জয়পুরহাটে মন্দিরের পুরোনো প্রতিমা বিসর্জন দিয়ে গোসল করার সময় ছোট যমুনা নদীর চকশ্যাম ঘাটে নিখোঁজ তন্ময় ও সনজিতের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। পুলিশের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) দুপুরে জয়পুরহাটে রেল কলোনির কালীমন্দিরের পুরোনো কালীপ্রতিমা ছোট যমুনা নদীর চকশ্যাম ঘাটে বিসর্জন দিতে এসে নিখোঁজ হয় দুই শিক্ষার্থী। এরপর ফায়ার সার্ভিস রাজশাহীর ডুবুরি দল ও জয়পুরহাট ফায়ার সার্ভিসের যৌথ উদ্যোগে রাতে দুইবার অভিযান পরিচালনা করে লাশ উদ্ধারে ব্যর্থ হয়। এরপর বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে তৃতীয় দফা উদ্ধার অভিযান চালিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

উদ্ধার ব্যক্তিরা হলেন জয়পুরহাট সদরের স্টেশনরোড এলাকার মৃত বিশ্বজিৎ বাষ্পের ছেলে সনজিত বাষ্প (২৩) ও একই এলাকার পরশ রজকের ছেলে তন্ময় রজক (১৬)।

প্রত্যক্ষদর্শী ও নিখোঁজ পরিবার সূত্রে জানা গেছে, জয়পুরহাট সদরের রেল কলোনি কালীমন্দিরের পুরোনো কালীপ্রতিমা বিসর্জন দিতে আসেন ৭-৮ জন কিশোর ও যুবক। এ সময় ছোট যমুনা নদীর চকশ্যাম ঘাটে কালীপ্রতিমা বিসর্জন দেওয়া শেষে তারা নদীতে স্নান করছিল। নদীর গভীরতা বেশি থাকায় সাঁতার না জানায় দুজন নিখোঁজ হয়। এর মধ্যে তন্ময় রজক এসএসসি পরীক্ষার্থী ও সনজিত বাষ্প উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষে অধ্যয়নরত।

নিহত দুজন হিন্দু ছাত্র যুব পরিষদ জয়পুরহাট জেলা কমিটির নেতা বলে জানা গেছে।

Link copied!