• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

উন্নয়নের বার্তা দিতে একই মঞ্চে দুই এমপি প্রার্থী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩, ০৯:২২ এএম
উন্নয়নের বার্তা দিতে একই মঞ্চে দুই এমপি প্রার্থী

বর্তমান সরকারের উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছে দেওয়া এবং এই উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে নৌকার আদলে তৈরি মঞ্চে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ।

প্রধান বক্তা ছিলেন গোপালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও একই আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু।

ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি স্মরণ দত্তের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, গোপালপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মীর রেজাউল হক, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মরিয়ম আক্তার মুক্তা, ভূঞাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলিফনূর মিনি, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম তালুকদার বাবলু, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদল প্রমুখ।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!