• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০৬:১২ পিএম
পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত

দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার ৩ নম্বর সিংড়া ইউনিয়নের দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার হঠাৎপাড়া গ্রামের আফতাব মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (৪৩) এবং অপরজন গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার গণকপাড়া গ্রামের মহির মণ্ডলের ছেলে খালেদুল ইসলাম (৩৪)।

এদিকে এ দুর্ঘটনায় ঘাতক পিকআপটির চালক ও তার সহকারীকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন রাজবাড়ী জেলার পাংশা থানার সমসপুর গ্রামের আসমত আলী মণ্ডলের ছেলে পিকআপ চালক সুমন (৩২) এবং একই জেলার গোয়ালন্দ থানার তেনাপচা গ্রামের মৃত কোরবান আলীর ছেলে আমিরুল ইসলাম (৪৫)।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে রাণীগঞ্জ বাজার থেকে একটি মোটরসাইকেলে করে আশরাফুল ও খালেদুল ঘোড়াঘাটের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি গুচ্ছগ্রাম এলাকায় পৌঁছালে একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আশরাফুল ও খালেদুল গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে প্রথমে আশরাফুল ও এর কিছুক্ষণ পর খালেদুলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশরাফুলের বাবা আফতাব মিয়া বলেন, “দুপুরে আমি বাড়িতে খাবার খাচ্ছিলাম। একজন ফোন করে জানায় আমার ছেলে মারা গেছে।”

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, “নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। পিকআপের চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে।”

Link copied!