• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা, নিহত ২


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৮:৪১ এএম
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা, নিহত ২

বগুড়ার শেরপুর উপজেলায় দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বেইলি ব্রিজের খুঁটির সঙ্গে লেগে ঘটনাস্থলে তানজিদ (২৪) ও রিফাত শাহ (২২) নামের দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় খানপুর ইউনিয়নের শালফা বেইলি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রিফাত শাহ বন্দেগী ইউনিয়নের চকপোতা এলাকার মুঞ্জুল ইসলামের ছেলে ও গুড লাইফ ফিটনেস সেন্টারের সদস্য এবং তানজিদ গাড়ীদহ ইউনিয়নের মহিপুর এলাকার। তারা দুজন বন্ধু ছিলেন। আহতের নাম পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বিকেলে একটি মোটরসাইকেলে তারা শেরপুর থেকে ধুনটের দিকে বেড়াতে যায়। সেখান থেকে বাড়িতে ফেরার পথে সন্ধ্যার দিকে শালফা এলাকায় পৌঁছালে বেইলি ব্রিজের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল থেকে তিন বন্ধু ছিটকে পড়ে ঘটনাস্থলেই তানজিদ নিহত হন ও পানির মধ্যে পড়ে রিফাত নিখোঁজ হয় এবং একজন গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকে। পরে স্থানীয়রা দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। প্রায় তিন ঘণ্টা খোঁজাখুঁজির পর রিফাতের লাশ পানি থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের সাব অফিসার সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ ও আহতকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। একজন পানির ভেতরে পরে নিখোঁজ ছিল তাকেও উদ্ধার করা হয়েছে।

Link copied!