• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ওমরাহ শেষে ফেরার পথে দুই বাংলাদেশি নিহত


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩, ০৩:১০ পিএম
ওমরাহ শেষে ফেরার পথে দুই বাংলাদেশি নিহত

ওমরাহ পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় সাগর জোমাদ্দার (২৩) ও মোজাম্মেল হোসাইন (৪৫) নামের দুই বাংলাদেশি নিহত হয়েছেন। তারা সম্পর্কে শ্যালক-দুলাভাই।

রোববার (২৬ মার্চ) দুপুরে বরগুনার বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন বিষয়টি নিশ্চিত করেছেন।

সাগর জোমাদ্দার বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের বাসিন্দা মোতাহার জোমাদ্দারের ছেলে এবং মোজাম্মেল হোসাইন (৪৫) পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ছৈলাবুনিয়া এলাকার বাসিন্দা মৃত আজিজ মৃধার ছেলে। তারা দুজনই সৌদি আরবের প্রবাসী ছিলেন।

নিহতের পারিবার সূত্রে জানা যায়, সাগর জোমাদ্দার ও মোজাম্মেল হোসাইন ওমরাহ পালনের উদ্দেশে সৌদির আলগাছিমের উনাইযা নামক স্থান থেকে গত বৃহস্পতিবার (২৩ মার্চ) মক্কায় রওনা হন। ওমরাহ শেষ করে কর্মস্থলে ফেরার পথে বাংলাদেশ সময় শনিবার রাত ৮টার দিকে গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে পাথরের পাহাড়ের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তারা দুজন নিহত হন।

সাগর জোমাদ্দারের বড় ভাই মো. উজ্জ্বল জোমাদ্দার সংবাদ প্রকাশকে বলেন, “আমার ভাই ও বোনের স্বামীর মরদেহ দেশে ফিরিয়ে আনার জন্য সরকারের কাছে অনুরোধ করছি।”

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন বলেন, নিহত দুজনের মরদেহ বাংলাদেশে আনার ক্ষেত্রে সৌদি আরবে অবস্থিত বাংলাদেশি দূতাবাসে যোগযোগ করা হচ্ছে।

Link copied!