• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ট্রেনে ট্রাকের ধাক্কা, অটোরিকশা চালকের হাতের কবজি বিচ্ছিন্ন


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৯:৫১ এএম
ট্রেনে ট্রাকের ধাক্কা, অটোরিকশা চালকের হাতের কবজি বিচ্ছিন্ন
টঙ্গীতে দুর্ঘটনাস্থলে মানুষের ভিড়

গাজীপুরের টঙ্গীতে রেললাইন ঘেঁষে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয় ট্রেন। এ সময় ট্রাকটি উল্টে একটি অটোরিকশার ওপর পড়লে এর চালকের হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

রোববার (১১ ফেব্রুয়ারি) রাত ১১টা ৪৫ মিনিটের দিকে মধুমিতা রেল ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ছোটন শর্মা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আহত রিকশাচালকের নাম নবীন (১৮)। তিনি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার দলা গ্রামের দুদু মিয়ার ছেলে। নবীন টঙ্গীর মধুমিতা এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

ঘটনার পর আহত নবীনকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। নবীনের বাম হাত বিচ্ছিন্ন হয়ে গেছে।

স্থানীয়রা জানান, রাতে কুড়িগ্রামের উদ্দেশে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস নামক ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনে পৌঁছার আগে মধুমিতা রেল ক্রসিং এলাকায় পৌঁছালে গাজীপুর সিটি করপোরেশনের ময়লা আবর্জনা পরিষ্কারের ব্যবহিত একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। ট্রাকটি উল্টে গিয়ে রেল ক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশার ওপর পড়ে। এ সময় অটোরিকশাচালকের ডান হাতটি বিচ্ছিন্ন হয়ে যায়।

টঙ্গী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রাকিবুর রহমান বলেন, একটি ট্রাক রেললাইনের উঠে পড়ে। এ সময় কুড়িগ্রাম এক্সপ্রেস ওই ট্রাককে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে মুছে যায়। ঘটনার কিছুক্ষণ পর ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশন পেরিয়ে যায়। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

এসআই ছোটন শর্মা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!