• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

মা-মেয়েকে পিলারে বেঁধে টিকটক ভিডিও


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০৬:১৭ পিএম
মা-মেয়েকে পিলারে বেঁধে টিকটক ভিডিও

নোয়াখালীর হাতিয়ায় জমির বিরোধের জেরে মা ও মেয়েকে পিলারের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। একই সঙ্গে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনায় হাতিয়া থানায় একটি লিখিত অভিযোগ করা হয়।

গত ৯ ফেব্রুয়ারি উপজেলার ৫নম্বর ওয়ার্ডের রেহানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।  ভুক্তভোগী নারী ওই গ্রামের মো. ইদ্রিসের স্ত্রী ঝুমুর আক্তার (৪০) ও তার মেয়ে কুসুম আক্তার (১৬)।  

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি বাড়ির জমির বিরোধের জের ধরে একই বাড়ির মো. জহির উদ্দিনের ছেলে মো. জিল্লুর রহমান (২০)সহ আরো অজ্ঞাত ২/৩ জন ঝুমুর আক্তার (৩০) ও কুসুম আক্তারকে (১৬) রশি দিয়ে পিলারের সঙ্গে বেঁধে মারধর করেন। ওই সময় জিল্লুর মোবাইলে মারধরের ভিডিও ধারণ করেন। এরপর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়ে ভুক্তভোগী মা ও মেয়েকে চোর হিসেবে উপস্থাপন করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.কায়সার খসরু বলেন, “ভুক্তভোগী নারী বুধবার দুপুরে এ বিষয়ে আমার কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। তাৎক্ষণিক তার অভিযোগের ভিত্তিতে হাতিয়া থানার ওসিকে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।”  

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, “আমি টিকটক ভিডিওটি দেখেছি। সেটি ভুক্তভোগী পরিবারের সংরক্ষণে আছে। এ বিষয়ে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।”   

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!