• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

দীর্ঘ কয়েক বছর দেশে কোনো নির্বাচন হয় নাই : কাদের সিদ্দিকী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৯:২৮ পিএম
দীর্ঘ কয়েক বছর দেশে কোনো নির্বাচন হয় নাই : কাদের সিদ্দিকী
নির্বাচনী জনসভায় বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম। ছবি : প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৮ (বাসাইল সখীপুর) আসনে কৃষক শ্রমিক জনতা লীগের ‘গামছা’ প্রতীকের প্রার্থী ও দলটির প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, “দীর্ঘ কয়েক বছর এই দেশে কোনো নির্বাচন হয় নাই। মানুষের ভোটের কোনো অধিকার নাই। আমরা মানুষের ভোটের অধিকার চাই। অধিকার আদায়ের জন্যই আমি নির্বাচনে দাঁড়িয়েছি। আগামী ৭ তারিখে নির্বাচন।”

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার তালতলা চত্বরে গামছা প্রতীকের মিছিল শেষে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, “এবারের নির্বাচন ৭১ সালের মতো একটি যুদ্ধ। এই যুদ্ধে আমাদের জিততে হবে। পাহাড়ের মানুষ মাথা নিচু করে থেক না। এক আল্লাহ রাব্বুল আলামীন ছাড়া পাহাড়ের মানুষ কারো কাছে মাথা নত করবে না। এই দুনিয়ায় কোনো পেশিশক্তির কাছে মাথানত করে ১০০ বছর বাঁচার চাইতে আল্লাহকে হাজির জেনে একদিন বাঁচা আমি অনেক বড় মনে করি।”

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, “ভোটকেন্দ্রে ভোটার আমার দরকার না। ভোটকেন্দ্রে বেশি ভোটার দরকার শেখ হাসিনার। বাইরের দুনিয়ার কাছে তাকে ভোট দেখাতে হবে।”

সখীপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুস সবুর খানের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনছুর আল মামুন আজাদ সিদ্দিকী, কাদের সিদ্দিকীর সহধর্মিনী নাসরিন সিদ্দিকী, বড় মেয়ে ব্যারিস্টার কুঁড়ি সিদ্দিকী, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব প্রমুখ।

Link copied!