• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আত্মসমর্পণ করে সংশোধনাগারে গেল শিক্ষককে থাপ্পড় মারা সেই ছাত্র


চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩, ০৫:০৪ পিএম
আত্মসমর্পণ করে সংশোধনাগারে গেল শিক্ষককে থাপ্পড় মারা সেই ছাত্র
ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গার ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষককে চড়-থাপ্পড় মারা সেই ছাত্র আদালতে আত্মসমর্পণ করলে তাকে সংশোধনাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে জামিন পেতে চুয়াডাঙ্গার শিশু আদালতে আত্মসমর্পণ করে ওই ছাত্র। এ সময় আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাকে সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন।

তথ্যটি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গার সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট আবু তালেব বিশ্বাস।

আবু তালেব বিশ্বাস জানান, ভুক্তভোগী শিক্ষকের করা মামলায় ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থী শিশু আদালতে আত্মসমর্পণ করে।

আদালতের বিচারক মুসরাত জেরিন উভয় পক্ষের আইনজীবীদের বক্তব্য শুনে আসামিকে সংশোধনাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

এর আগে রোববার (৮ অক্টোবর) চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ের নির্বাচনী পরীক্ষা চলাকালে দশম শ্রেণির এক ছাত্রের খাতা কেড়ে নেওয়ায় তার হাতে লাঞ্ছিত হন দায়িত্বরত শিক্ষক। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক চুয়াডাঙ্গা সদর থানায় মামলা করেন।

এদিকে, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন। তদন্ত কমিটির কাজ চলমান রয়েছে। তিন কার্যদিবসের মধ্যে ওই কমিটির তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা রয়েছে।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেন, “শিক্ষককে মারধর করা গর্হিত অপরাধ। এ বিষয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ঘটনাকে ছোট করে দেখা হবে না এবং কোনো ছাড় দেওয়া হবে না।”

Link copied!