• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মোনাজাতে হাসির রোল, ইউএনও বললেন ‘একটি শব্দ উচ্চারণের পর হাসি চলে আসে’


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ০৯:২২ পিএম
মোনাজাতে হাসির রোল, ইউএনও বললেন ‘একটি শব্দ উচ্চারণের পর হাসি চলে আসে’

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের উপস্থিতিতে ইফতারের আগে শ্রমিক লীগ নেতার মোনাজাতের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) উপজেলার জোরারগঞ্জ থানার আরশী নগর ফিউচার পার্কে অনুষ্ঠিত ইফতারের আগে ভিডিওটি ধারণ করা হয়।

ভিডিওতে দেখা যায়, চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিক লীগের সভাপতি নাসির উদ্দিন দিদার ইফতার সামনে নিয়ে দোয়া পরিচালনা করছেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন, উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমানসহ ইফতার অনুষ্ঠানে উপস্থিত সবাই মোনাজাত ধরে হাসছেন। এ ছাড়া যিনি ভিডিও ধারণ করছেন, তিনিও হাসছেন।

মোনাজাতে হাসির বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন বলেন, “আমরা সবাই মোনাজাত করেছি, মোনাজাতের একটি শব্দ উচ্চারণের পর হাসি চলে আসে। এটা সোশ্যাল মিডিয়ায় নেগেটিভভাবে প্রচার হচ্ছে। আমরা সবাই রোজাদার হিসেবে ইফতারের আগে মোনাজাত করি। আল্লাহ সকলের অন্তরের খবর জানেন।”

এদিকে মোনাজাতে হাসির ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে অনেককেই ক্ষোভ প্রকাশ করেছেন। ভিডিওটি শেয়ার করে অনুষ্ঠানে উপস্থিত দায়িত্বশীলদের সমালোচনা করে নানা মন্তব্য জুড়ে দিয়েছেন অনেকে।

এ বিষয়ে চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিক লীগের সভাপতি ও আরশী নগর ফিউচার পার্কের স্বত্বাধিকারী নাসির উদ্দিন দিদার বলেন, “এটা আমাদের রাজনৈতিক অনুষ্ঠান ছিল। আমি আমার ভাষায় মোনাজাত করেছি। আমি মোনাজাতে খারাপ কিছু বলিনি। কারা কেন হেসেছেন, আমি জানি না। আমি তো হাসি নাই।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!