• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

দেশ নিয়ে চক্রান্ত এখনো শেষ হয়নি : বাণিজ্য প্রতিমন্ত্রী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪, ১১:০৫ এএম
দেশ নিয়ে চক্রান্ত এখনো শেষ হয়নি : বাণিজ্য প্রতিমন্ত্রী
আহসানুল ইসলাম টিটু বক্তব্য রাখছেন। ছবি : প্রতিনিধি

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, “দ্রব্যমূল্যের ক্রয়ক্ষমতা মানুষের হাতের নাগালে আনতে আমরা কাজ করছি। আমাদের ওপর আস্থা হারাবেন না। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রথম ইশতেহার ছিল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের ক্রয়ক্ষমতা মানুষের মধ্যে রাখা।”

শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইলের নাগরপুরে গয়হাটা উদয় তারা উচ্চ বিদ্যালয় মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, “আমাদের কার্যক্রম শুরু হয়েছে। টিসিবি এক কোটি পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে। এর পরিমাণ বাড়বে, পরিধি বাড়বে। আপনারা যদি সুষ্ঠুভাবে বণ্টন করেন আমি মনে করি মানুষদের কোনো অভাব থাকবে না।”

আহসানুল ইসলাম টিটু বলেন, “আমাদের দেশ নিয়ে চক্রান্ত এখনো শেষ হয়নি। এখনো একটি দল সরকারকে ব্যর্থ করার জন্য পদে পদে কাজ করে যাচ্ছে।”

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে প্রতিমন্ত্রী বলেন, “আমি চাই আমাদের নেতাকর্মীরা নিজেদের মধ্যে শৃঙ্খলা রেখে কাজ করবেন। এই নির্বাচনে কোনো দলীয় প্রতীক দেওয়া হবে না। নির্বাচনটা যেন সুষ্ঠু হয়। ভোটে হয়তো একজন জিতবে, কিন্তু সরকার জিতবে সবার অংশগ্রহণ স্বতঃস্ফূর্ত হলে।”

এ সময় সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চেয়ারম্যান মজিবুল ইসলাম পান্না, গয়হাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!