• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

শিক্ষকের হাত কর্তন : বিচারের দাবিতে সড়কে শিক্ষার্থীরা


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২২, ০৫:১৫ পিএম
শিক্ষকের হাত কর্তন : বিচারের দাবিতে সড়কে শিক্ষার্থীরা

বরগুনা সদর উপজেলার ক্রোক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাকিবুল হাসান রাকিবের ওপর হামলার ঘটনার প্রতিবাদ ও জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন ভুক্তভোগী পরিবার ও শিক্ষার্থীরা।

শনিবার (১৫ অক্টোবর) সকাল ১০টায় বরগুনা প্রেস ক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি আব্দুল আলীম লিটন, শিক্ষক রাকিবুল হাসান রকিবের স্ত্রী মুনিয়া আক্তার, আন্দোলন কর্মসূচির সমন্বয়ক শহিদুল ইসলাম স্বপ্ন, এসএসসি ২০০৪ ব্যাচের আহ্বায়ক আখতারুজ্জামান রকিব প্রমূখ।

বক্তারা জানান, গত সোমবার সকালে বরগুনা শহরের ধানসিড়ি সড়কে ক্রোক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাকিবুল হাসানকে তার সৎ ভাই রিপনসহ কয়েকজন কুপিয়ে মারাত্মকভাবে জখম করেন। বক্তরা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

মানববন্ধনে রাকিবুলের স্ত্রী মুনিয়া আক্তার মুন্নি জানান, কয়েকদিন ধরে রিপন তার ছোট ভাই রাকিবুলের কাছে টাকা দাবি করে আসছিলেন। এ নিয়ে কথা-কাটাকাটি হলে সোমবার সকালে স্কুলে যাওয়ার পথে রিপনের বাসার সামনে মোটরসাইকেল থামিয়ে কয়েকজন সন্ত্রাসী মিলে রাকিবুলকে বেধড়ক মারধর ও কুপিয়ে হাত কর্তন করে। পরে আহত অবস্থায় রাকিবুলকে উদ্ধার করে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

Link copied!