• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষিকার ছবি অশ্লীলভাবে এডিট করায় শিক্ষক গ্রেপ্তার


খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪, ০৭:২২ পিএম
শিক্ষিকার ছবি অশ্লীলভাবে এডিট করায় শিক্ষক গ্রেপ্তার
শিক্ষিকার ছবি অশ্লীলভাবে এডিট করায় শিক্ষক গ্রেপ্তার। ছবি : সংগৃহীত

খাগড়াছড়িতে স্কুলশিক্ষিকার ছবি অশ্লীলভাবে এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বুলিংয়ের অভিযোগে উদয়ন ত্রিপুরা (২৭) নামের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে খাগড়াছড়ি সদর থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুক্তা ধর সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তার উদয়ন ত্রিপুরা সদর উপজেলার অমৃত পাড়া এলাকার রঞ্জিত ত্রিপুরার ছেলে। তিনি ভাইবোন ছড়া বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মামলা সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ফেক আইডি থেকে ভুক্তভোগী স্কুলশিক্ষিকার মেসেঞ্জারে (ভুক্তভোগীর একটি ছবি) এডিট করে অশ্লীলভাবে পাঠানো হয়। এছাড়াও ওই আইডিতে নানা অশ্লীল লেখালেখি করে ভুক্তভোগীকে হেনস্থা করা হয়।

এ বিষয়ে গত ১৩ জানুয়ারি ওই স্কুলশিক্ষিকা ফেসবুক আইডিটির বিরুদ্ধে খাগড়াছড়ি সদর থানায় অভিযোগ করেন। পরে পুলিশের সাইবার টিম প্রযুক্তির সহায়তায় আইডি শনাক্ত করে ব্যবহৃত ডিভাইসসহ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর জানান, গ্রেপ্তার শিক্ষককে আদালতে পাঠানো হয়েছে। প্রযুক্তিগতভাবে পুলিশ এখন অনেক সমৃদ্ধ। সাইবার ক্রাইম দমনে পুলিশের স্পেশাল টিম রয়েছে। সাইবার অপরাধ করে কেউ বাঁচতে পারবে না।

Link copied!