• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

তারেক ইংল্যান্ডে বসে বসে ষড়যন্ত্র করছেন : কাদের সিদ্দিকী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২৩, ০৮:৪৬ এএম
তারেক ইংল্যান্ডে বসে বসে ষড়যন্ত্র করছেন : কাদের সিদ্দিকী

নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, সেদিন দেখলাম নির্বাচন কমিশন চিঠি দিয়েছেন, আপনারা দুজনে আমাদের সঙ্গে দেখা করেন। এই নির্বাচন কমিশনার, রাজনৈতিক দল কি আপনার কাছে চাকরবাকর? রাজনৈতিক দল হচ্ছে আপনার কাছে মুনিব। দেশে সঠিক রাজনৈতিক দল না থাকলে, আপনার নির্বাচন কমিশন থাকবে না। যখন ইচ্ছা হলো ডেকে পাঠাবেন? তারা কি আপনার বেতনভোগী কর্মচারী? ডাকলে সম্মানের সঙ্গে ডাকতে হবে।

শনিবার (৪ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখীপুর পিএম পাইলট মডেল গভ. স্কুল অ্যান্ড কলেজ মাঠে কৃষক শ্রমিক জনতা লীগের সখীপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে জনসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেন, ইংল্যান্ডে অবস্থান করছেন আমাদের তারেক রহমান। আমি সেদিনও বলেছি আরে বাবা, তোমার মা বৃদ্ধ, যেকোনো সময় মারা যেতে পারেন। দেশে এসে তাকে সেবা কর। তোমাকে যদি গ্রেপ্তার করে, তাহলে বোনকে (প্রধানমন্ত্রী) আমি সুপারিশ করব, তার মাকে সেবা করার জন্য যেতে দেন। সাহস আছে? তিনি (তারেক) ইংল্যান্ডে বসে বসে ষড়যন্ত্র করছেন। বাঙালি ষড়যন্ত্র হজম করতে জানে। ইনশাল্লাহ, আমরা এই ষড়যন্ত্রের মোকাবিলা করব।

কাদের সিদ্দিকী বলেন, আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে দলের প্রার্থী দিবেন। নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক তাতে কোন যায় আসে না। তবে আগামী নির্বাচন যাতে ২০১৮ সালের মতো না হয় এবং নির্বাচনের সুন্দর একটি পরিবেশ তৈরি করার জন্য প্রধানমন্ত্রী কাছে অনুরোধ জানান।

তিনি আরও বলেন, আমি এমপি-মন্ত্রী হওয়ার জন্য নির্বাচন করি না। আমি মানুষের সেবা করার জন্য নির্বাচন করি। আমি যদি মন্ত্রী হতে চাই তাহলে আমার বোনকে (শেখ হাসিনা) বলি তাহলে কালকেই আমাকে... । ২০১৮ সালের মতো নির্বাচন চাই না। জনগণ যাতে তাদের ইচ্ছেমতো ভোট দিতে পারে সেই দাবি জানাই।

বিএনপিকে উদ্দেশে করে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, বিএনপিতে কি মুসলমান নেই? ইসরায়েল-ফিলিস্তিনের মুসলমান শিশু মারছে। বৃদ্ধ মারছে আর আমেরিকা বলছে, তারা যতক্ষণ পর্যন্ত গাজা উড়িয়ে দিতে না পারবে, ততক্ষণ পর্যন্ত ইসরায়েলের পক্ষে থাকবে। সেই পক্ষে বিএনপি? বিএনপিতে কি দু-একজনও মুসলমান নেই? আমি তো মনে করি, মুসলমান নেই।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী।

কৃষক শ্রমিক জনতা লীগের উপজেলা শাখার আহ্বায়ক আব্দুস সবুর খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী (কায়সার চৌধুরী), কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সাংস্কৃতিক সম্পাদক সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তমের স্ত্রী নাসরিন সিদ্দিকী প্রমুখ।

Link copied!