• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

ছেলেকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মসমর্পণ


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪, ০২:৪৫ পিএম
ছেলেকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মসমর্পণ

গাজীপুরের কালীগঞ্জে কাউসার বাগমার (২৪) নামের এক যুবককে কুপিয়ে হত্যার পর আত্মসমর্পণ করেছেন বাবা আব্দুর রশীদ (৭৫)।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে এদিন ভোরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ওসি জানান, ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাবাকে পুলিশ গ্রেপ্তার করেছে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত কাউসার মাদকাসক্ত ছিলেন। প্রায়ই মাদকের টাকার জন্য মা-বাবার সঙ্গে ঝগড়া করতেন। ভোরে কাউসারকে তার বাবা কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

নিহতের মা মোসলেমা বেগম বলেন, “কাউসার মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে ঝগড়া বিবাদ ও ভাঙচুর করত। মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিয়ে আসছিল। গতকাল (২ এপ্রিল) রাতে নেশার জন্য ২ কাঠা জমি বিক্রি করে টাকা দাবি করে। টাকা দিতে রাজি না হলে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় তার বাবা ভোরে তাকে ঘুমন্ত অবস্থায় কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে।”

নিহতের ভাই আশরাফুল বলেন, “কাউসার সারা রাত বাড়ির বাইরে থাকত ও মাদক সেবন করত। মাদকের জন্য প্রায়ই মায়ের কাছ থেকে টাকা চাইত। মা টাকা না দিলে ভাঙচুর করত, মাকে মারধরও করতো। গতকাল রাতে বাড়িতে এসে মাকে টাকার জন্য গালিগালাজ করে ও মেরে বাড়ি থেকে বের করে দেয়। পরে মা কাঁদতে কাঁদতে বাড়ি ছেড়ে চলে যায়। এ ঘটনায় বাবা কুড়াল দিয়ে কুপিয়ে কাউসারকে হত্যা করেন।”

Link copied!