• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

রহস্যময় চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩, ১০:৫৬ এএম
রহস্যময় চিরকুট লিখে গৃহবধূর আত্মহত্যা

সাতক্ষীরার কলারোয়ায় চিরকুট লিখে লিপি খাতুন (৩৬) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

বুধবার (১২ জুলাই) সন্ধ্যা সোয়া ৭টার দিকে কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের খাসপুর উত্তর পাড়া গ্রামের বজলুর রহমানের দ্বিতল ভবনের চিলেকোঠায় ঘটনাটি ঘটে।

লিপি খাতুন লাঙ্গলঝাড়া ইউনিয়নের খাসপুর উত্তর পাড়া গ্রামের হাসানুজ্জামান বজলুর স্ত্রী। হাসানুজ্জামান বজলু পেশায় একজন ইটভাটা ম্যানেজার।

চিরকুটটিতে লেখা ছিল— “বাবা মা তোমরা আমাকে ক্ষমা করো। আমি তোমাদের ভালো মেয়ে হতে পারলাম না, ভালো বউ হতে পারলাম না, ভালো মা হতে পারলাম না, ভালো বউ মা হতে পারলাম না, ভালো প্রেমিকা হতে পারলাম না, এসব আমি আর সহ্য করতে পারছি না।”

লিপি খাতুনের স্বামী হাসানুজ্জামান বজলু বলেন, “সন্ধ্যা ৭টা ২৩ মিনিটে আমার ভাই আসাদুজ্জামান বাড়ি থেকে কল দিয়ে আমাকে জানায়, লিপি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ছুটে এসে দেখি চিলেকোঠার লিপির মরদেহ ঝুলছে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে থানা-পুলিশ এসে মরদেহ নামিয়েছে। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে, তা সম্পূর্ণ অজানা।”

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি বিশেষ টিম পাঠানো হয়। ঘটনাস্থলে পাওয়া কাগজে লেখা একটি চিঠি ও মৃত্যুর ঘটনাটি নিয়ে গভীর তদন্ত চলছে। মেয়ে বা ছেলে উভয় পরিবার থেকে কারও বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!