• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

কাঁচা মরিচ নিয়ে মারামারি, নিহত ১


বরিশাল প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৩, ০৬:৫৩ পিএম
কাঁচা মরিচ নিয়ে মারামারি, নিহত ১

বরিশালে কাঁচা মরিচ বিক্রি নিয়ে মারামারির সময় ছুরিকাঘাতে মো. কামাল হোসেন (৩৮) নামের এক সবজি বিক্রেতা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। এ ঘটনায় মরিচ বিক্রেতা, সাবেক সেনা সদস্য মো. সোহেল রানাকে (৫০) আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ জুলাই) সকালে নগরীর কাশিপুর বাজারে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন।

কামাল হোসেন নগরীর সৈয়দপুর এলাকার এসকান্দার সর্দারের ছেলে।

আহতরা হলেন কাশিপুর এলাকার তিনু মাঝির ছেলে মো. আলমগীর হোসেন (৪০)ও তার ভাই দুই ভাই মো. জাহাঙ্গীর হোসেন (৪৫) ও মো. জয়নাল আবেদীন (৩৫) এবং একই এলাকার প্রয়াত মো. ইয়াকুব আলীর ছেলে মো. আব্দুল মালেক (৬০)।

স্থানীয় সূত্রে জানা যায়, কাশিপুর বাজারে দোকানিরা ৩০০ টাকা কেজি দরে কাঁচা মরিচ বিক্রি করছিলেন। এ সময় সোহেল রানা ভ্যান নিয়ে সেখানে গিয়ে মাইকিং করে ১২০ টাকা কেজি দরে মরিচ বিক্রি শুরু করেন। তখন কামালসহ কয়েকজন দোকানি সোহেল রানাকে এ দামে মরিচ বিক্রি করতে নিষেধ করেন। কিন্তু রানা ১২০ টাকা কেজি দরেই তার মরিচ বিক্রি করেন। এ সময় কামালসহ বাজারের কয়েকজন কাঁচা মরিচ বিক্রেতা সোহেল রানাকে মারধর করেন। এক পর্যায়ে সোহেল রানা তার কাছে থাকা সবজির বস্তা কাটার ছুরি নিয়ে তাদের আঘাত করেন। এতে চার জন জখম হন। পরে স্থানীয়রা তাদের হাসপাতালে ভর্তি করান। এ সময় হাসপাতালের চিকিৎসক কামালকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, “নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর হয়েছে। এ ঘটনায় সোহেল রানাও আহত হয়েছেন। তিনি পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছেন।”  

Link copied!