• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘শেখ হাসিনার আমলের উন্নয়ন বলে শেষ করা যাবে না’


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৬:১০ পিএম
‘শেখ হাসিনার আমলের উন্নয়ন বলে শেষ করা যাবে না’

জাতীয় সংসদের উপনেতা ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী বলেছেন, “শেখ হাসিনার আমলের উন্নয়ন বলে শেষ করা যাবে না।”

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) শেরপুরের নকলা উপজেলার উরফা ইউপির বারমাইসা প্রাথমিক বিদ্যালয়ে, মাদ্রাসার মেধাবী শিক্ষার্থী ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা।

মতিয়া চৌধুরী বলেন, “শেখ হাসিনার আমলে যোগাযোগ ও শিক্ষাসহ বিভিন্ন খাতে যে উন্নয়ন হয়েছে তা বলে শেষ করা যাবেনা। বিশেষ করে পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলি নদীর তলদেশে টানেল নির্মানসহ বিভিন্ন খাতে যে উন্নয়ন হয়েছে তা অন্য কোনো দেশের বা সরকারের পক্ষে এত অল্প সময়ের মধ্যে বাস্তবায়ন করা সম্ভব হয়নি। এসব বৃহৎ উন্নয়নের ফলে দেশের চেহারা আজ পাল্টে গেছে।”

অনেকেই ভবিষ্যতবাণী করেছিল করোনায় দেশ শেষ হয়ে যাবে উল্লেখ করে সংসদ উপনেতা বলেন, “ক্ষতি কিছুটা হলেও প্রধানমন্ত্রী সফলভাবে তা সামাল দিয়েছেন। এছাড়া করোনা পরবর্তী সময়ে সারা পৃথিবী যে গতিতে হাঁটছে বাংলাদেশ তার মধ্যে এগিয়ে আছে।”      

এময় উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

Link copied!