• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

‘ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা’


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১, ২০২৩, ০৬:৪১ পিএম
‘ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা’
১৪ দল আয়োজিত মহাসমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি : সংবাদ প্রকাশ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, “শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন। বঙ্গবন্ধু কন্যা এই বাংলার অপরাজেয় শক্তি। তাকে কোনো অপশক্তি দমাতে পারবে না। ১৪ দলের সবাই মিলে দেশবিরোধী শক্তিকে প্রতিহত করবে।”

রোববার (১ অক্টোবর) বিকেলে ফেনীর ছাগলনাইয়ায় বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র ও সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে ১৪ দল আয়োজিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর প্রশংসা করে আসাদুজ্জামান খান কামাল বলেন, “শেখ হাসিনার বিকল্প নেই। বিএনপি কি ভুলে গিয়েছেন? দেড় কোটি ভুয়া ভোটার বানিয়ে আপনারা নির্বাচিত হতে চেয়েছেন। যারা ভোটকে ভয় পায় তারাই দেশে-বিদেশে ঘুরে ষড়যন্ত্র করেছে। আজ আলোকিত বাংলাদেশ থেকে আমরা আর অন্ধকারে যেতে চাই না।”

বিদেশিদের দিকে ইঙ্গিত করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “দেশ পরিচালনায় অনেকে আমাদের সবক দিয়ে যাচ্ছেন। অথচ নিজের দেশের খবর নেই। বঙ্গবন্ধুর আদর্শ ও জনগণের ম্যান্ডেট বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। আমাদের সবক দিয়ে লাভ নেই। সবক দিলে অন্য কোথাও গিয়ে দেন।”

আসাদুজ্জামান খান কামাল বলেন, “আজকে যা কিছু উন্নয়ন হচ্ছে তার পরিকল্পনা বঙ্গবন্ধু অনেক আগে করে গেছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সবার জন্য শিক্ষা, চিকিৎসা ও বাসস্থান। তার কন্যা জননেত্রী শেখ হাসিনা তা একে একে বাস্তবায়ন করে যাচ্ছেন। বিশ্বব্যাপী কোভিড ও ইউক্রেন যুদ্ধ না হলে মাথাপিছু আয় তিন হাজার ডলার ছাড়িয়ে যেত। এ দেশের মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চায় না। তারা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাবে-ইনশাআল্লাহ।”

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “দেশের মানুষের ভাগ্য উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প হয় না। শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। নৌকার বিকল্প শুধুই নৌকা।”

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে প্রচলিত আইনে যা নির্দেশনা দেওয়া আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তা দেশবাসীকে ইতোমধ্যে জানিয়েছেন।”

ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি হাসানুল হক ইনু, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, ফেনী-আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

Link copied!