• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

সোনারগাঁয়ে সাত হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৯:২০ পিএম
সোনারগাঁয়ে সাত হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আবাসিক এলাকার সাত হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার বৈদ্যেরবাজার ইউপির চান্দেরকীর্তি এলাকায় ওই অভিযান চালায় তিতাসের ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহীমের নেতৃত্বে ৭ কিলোমিটার এলাকার, বাসা বাড়ির ৭ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ অবৈধ পাইপ ও রাইজার।

সোনারগাঁ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. ইব্রাহীম বলেন, “বৈধ গ্রাহকরা যাতে সঠিকভাবে গ্যাস পায় সেজন্য তিতাসের কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় আমরা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করছি। ইতোমধ্যে সাত হাজার আবাসিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। আমাদের এই অভিযান চলমান থাকবে।”

তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. সুরুজ আলম জানান, রাজনৈতিক প্রভাবশালিদের ছত্রছায়ায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে উচ্চ চাপসম্পন্ন বাণিজ্যিক সংযোগ থেকে অবৈধভাবে বিভিন্ন বাসা বাড়িতে গ্যাস সংযোগ নেওয়া হয়েছে। ফলে বৈধ গ্রাহকরা দীর্ঘদিন ধরে গ্যাস সংকটে ভুগছেন। গ্রাহকদের গ্যাস সরবরাহ নিশ্চিত করতে অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্ন করা হচ্ছে।

তিনি আরও জানান, ইতোমধ্যে এই উপজেলায় ১০ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। পর্যায়ক্রমে সব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!