• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

স্কুলছাত্রীর শ্লীলতাহানি, শিক্ষক গ্রেপ্তার


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৭:১৮ পিএম
স্কুলছাত্রীর শ্লীলতাহানি, শিক্ষক গ্রেপ্তার

সাতক্ষীরার তালা উপজেলার ফতেপুর সরকারি প্রথামিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে সহকারী শিক্ষক সুভাষ কুমার দাসকে (৫৮) গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) রাতে উপজেলার নুরুল্লাহপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে বৃহস্পতিবার (১৪ মার্চ) ওই শিক্ষার্থীর পরিবার তালা থানায় লিখিত অভিযোগ করে।

অভিযোগে উল্লেখ করা হয়, ফতেপুর সরকারি প্রথামিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুভাষ কুমার দাস গত ৭ মার্চ সকালে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১০) শ্রেণিকক্ষে ডেকে পাঠান। এসময় ওই ছাত্রীকে হাত-পা টিপে দিতে বলেন শিক্ষক। একপর্যায়ে ওই ছাত্রীর শ্লীলতাহানী করেন। এসময় ওই শিক্ষার্থী পালিয়ে বাড়ি গিয়ে তার মাকে বিষয়টি খুলে বলে।

বিষয়টি জানাজানি হলে পরের দিন অভিভাবকরা প্রধান শিক্ষকের কাছে অভিযোগ করেন। প্রধান শিক্ষক কোনো পদক্ষেপ না নেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস, তালা থানাসহ সংশ্লিষ্ট দপ্তরে লিখিত অভিযোগ করে ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবার।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম জানান, এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করলে শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

Link copied!