• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ইঞ্জিনচালিত ভ্যানে পিকআপের ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ১১:১৯ এএম
ইঞ্জিনচালিত ভ্যানে পিকআপের ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত

ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপের ধাক্কায় ইঞ্জিনচালিত ভ্যানের যাত্রী সাব্দার হোসেন (৪৮) ও পারভিনা বেগম (৪০) নিহত হয়েছে। তারা স্বামী-স্ত্রী। এ সময় আহত হয়েছে তাদের মেয়ে সাথীসহ (২৫) আরও তিনজন। আহতদের প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) ভোর ৬টার দিকে মোবারকগঞ্জ চিনিকল ফটকের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ও আহতদের বাড়ি সদর উপজেলার বিষয়খালী গ্রামে। তারা সবাই বাড়ি থেকে ইঞ্জিনচালিত ভ্যানযোগে যশোরে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার ভোরে সাব্দার হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে যশোর ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। যশোর-ঝিনাইদহ মহাসড়কের মোচিক গেটের সামনে গেলে পেছন থেকে একটি মাছবাহী পিকআপ এসে ভ্যানটিতে সজোরে ধাক্কা দেয়। এ সময় ভ্যানে থাকা সাব্দারের পরিবারের সদস্যরা সড়কের ওপরে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে যশোর ও কালীগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে সাব্দার হোসেন এবং তার স্ত্রী পারভিনা বেগম মারা যান।

অপর দিকে তাদের মেয়ে সাথী খাতুন, তার শিশুপুত্র আরাফাত হোসেন (৭) ভ্যানচালক আব্দুল করিমকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের অবস্থার অবনতি হলে পরে তাদের যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক আরিফুল ইসলাম জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই পারভিনা বেগম মারা গেছেন। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “চালক ও ঘাতক পিকআপটি আটক করা সম্ভব হয়নি, আটকের চেষ্টা চলছে।”

Link copied!