• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

দয়া করে কেন্দ্রে এসে যাকে খুশি ভোট দেবেন : নিজাম উদ্দিন হাজারী


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০৭:৩৫ পিএম
দয়া করে কেন্দ্রে এসে যাকে খুশি ভোট দেবেন : নিজাম উদ্দিন হাজারী
নির্বাচনী গণসংযোগে ব্যস্ত নিজাম উদ্দিন হাজারী। ছবি : সংবাদ প্রকাশ

ফেনী-২ আসনে নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, “দয়া করে কেন্দ্রে এসে আপনারা যাকে খুশি তাকে ভোট দিন। আমাকে দিতে হবে কোনো কথা নেই। যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে ভোট দেবেন।”

বুধবার (২৭ ডিসেম্বর) ফেনী সদর উপজেলার ধলিয়া ও লেমুয়া ইউনিয়নে দিনব্যাপী নৌকার সমর্থনে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম, সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আফছার আপন, ধলিয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার আহমদ মুন্সি, লেমুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ উদ্দিন নাছিম, সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান তালুকদার, লেমুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গজনবী শিপন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ তালুকদার, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরামুজ্জামান রাজু, সাধারণ সম্পাদক বেলাল হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে ফেনী-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও লাঙ্গল প্রতীকের প্রার্থী শাহরিয়ার ইকবাল, ফেনী-২ আসনে লাঙ্গলের প্রার্থী খন্দকার নজরুল ইসলাম, ফেনী-৩ আসনে লাঙ্গলের প্রার্থী লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী হাজী রহিম উল্লাহ, এ কে আজাদ নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

অপরদিকে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে নানা ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন এবং আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রয়োগের অনুরোধ জানান।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, ফেনীর তিনটি আসনে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে ফেনী-১ আসনে ৬ জন, ফেনী-২ আসনে ৮ জন এবং ফেনী-৩ আসনে ১০ জন। তিনি প্রার্থীদের প্রচারণায় আচরণবিধি লঙ্গন না করার আহ্বান জানান।

Link copied!