• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

পাট কাটা নিয়ে সংঘর্ষে একজন নিহত


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৩, ০৫:৫৩ পিএম
পাট কাটা নিয়ে সংঘর্ষে একজন নিহত

নড়াইলে পাট কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রাধা পল্লব (৭৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১১জন আহত হয়েছেন।

বুধবার (১৬ আগস্ট) দুপুর ১২টার দিকে সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের দেবভোগ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নড়াইল সদর উপজেলার দেবভোগ গ্রামের রাধা পল্লব বিশ্বাস এবং বাহির গ্রামের সালাম শেখের মধ্যে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। বুধবার সকালে ওই জমিতে সালাম শেখ লোকজন নিয়ে পাট কাটতে গেলে রাধা পল্লব বিশ্বাস ও তার ছেলেরা বাধা দেন। এতে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের অন্তত ১২ জন আহত হন। তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে রাধা পল্লব বিশ্বাসের মৃত্যু হয়।

সদর হাসপতালের জরুরি বিভাগের চিকিৎসক মেহেদী হাসান ভূঁইয়া জানান, দুপুরে আহত অবস্থায় ১২জনকে হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষণ পরে রাধা পল্লব নামের এক ব্যক্তি মারা যান।

এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান জানান, দেবভোগ গ্রামে পাট কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত ও ১১ জন আহত হন।  নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Link copied!